• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সাফা আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পেল বাংলাদেশ ফাইন্যান্স


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১১ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০৭ পিএম
কলম্বো থেকে ভার্চুয়ালি সাফা বেস্ট প্রেজেন্টে
অ্যাওয়ার্ড পেল বাংলাদেশ ফাইন্যান্স

নিজস্ব প্রতিবেদক, ঢাকা:  সেরা আর্থিক প্রতিবেদন প্রকাশে বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড জিতে নিল সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্টেন্টস্ (সাফা) অ্যাওয়ার্ড। এর ফলে আন্তর্জাতিক পরিমণ্ডলেও নিজেদের অবস্থান সুদৃঢ় করলো প্রতিষ্ঠানটি।

দ্য ইন্সটিটিউট অব চার্টার্ড একাউন্টেন্টস্ অব শ্রীলঙ্কা, কলম্বো থেকে ভার্চুয়ালি সাফা বেস্ট প্রেজেন্টেড অ্যানুয়াল রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২০ এর আয়োজন করে। সাফা’র পক্ষ থেকে আইসিএবি’র সভাপতি মো. শাহাদৎ হোসেন এফসিএ পুরস্কার প্রদান করেন।

বুধবার বিকেলে রাজধানীর কারওয়ান বাজারের সিএ ভবনের অডিটরিয়ামে সীমিত পরিসরে সেরার স্বীকৃতি তুলে দিতে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ ফাইন্যান্সের পক্ষে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান মো. রোকনুজ্জামান এফসিএ এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কায়সার হামিদ। কায়সার হামিদ বলেন, আইসিএবি ও আইসিএসবি অ্যাওয়ার্ডের পর সাফার মতো আন্তর্জাতিক স্বীকৃতি তাদের এগিয়ে যাওয়ার দৃপ্ত পথচলাকে আরও গতিশীল করবে।

এই অর্জনে দেশ সেরা আর্থিক প্রতিষ্ঠানের লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য যে টার্গেট নির্ধারণ করা হয়েছে তারও উন্মেষ ঘটবে বলে জানান কায়সার হামিদ।

এ সময় তার সঙ্গে ছিলেন সাফা’র উপদেষ্টা এ.কে.এম. দেলোয়ার হোসাইন এফসিএমএ, মাহমুদুল হাসান খসরু, সাবেক সভাপতি,আইসিএবি এবং আইসিএবি’র কাউন্সিল সদস্য মো. হুমায়ুন কবীর এফসিএ। এবার আর্থিক সেবা খাতে সেরার পুরস্কার গেছে আইডিএলসির ঘরে, বাংলাদেশ ফাইন্যান্স হয়েছে ফার্স্ট রানার আপ। এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সের গ্রুপ সিএফও মো: সাজ্জাদুর রহমান ভূইয়া এবং হেড অব ফাইন্যান্স অমিতাভ দেবনাথ এফসিএ।

ঢাকানিউজ২৪.কম /

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image