• ঢাকা
  • শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ ক্লাবের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৫ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৩৫ পিএম
ফ্রেন্ডস ক্লাবের চত্তরে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের ছবি

মোঃ হারুন-উর-রশীদ,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে অরাজনৈতিক সামাজিক উন্নয়ন মুলক সংগঠন ফ্রেন্ডস ক্লাবের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। .

গত ২৫ আগস্ট বুধবার দিবসটি উপলক্ষে ক্লাবের সকল সদস্যদের অংশগ্রহনের মধ্যদিয়ে গ্রামের অপরিস্কার রাস্তা-ঘাট পরিস্কার,কোভিট ১৯ সুরাক্ষায় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ,তিন কিলোমিটার ব্যাপি ফলজ,বনজ ও ঔষধি গাছের চারা রোপন ও দোয়া মাহফিলের আয়োজ করা হয়।  .

উপজেলার বিজিবি ক্যাম্প সংলগ্ন ফ্রেন্ডস্ গ্রুপের কার্যলয়ের সামনে অবস্থিত অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ক্লাবের চত্তরে ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ক্লাবের সভাপতি মোঃ মজিদুল ইসলাম মজিদ সভাপতি দোয়া ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও ফ্রেন্ডস্ গ্রæপের উপদেষ্টা জনাব মোঃ নজিবর রহমান, পুখরীহাট স্কুল ও কলেজের প্রভাষক এবং ফ্রেন্ডস্ গ্রæপের উপদেষ্টা জনাব মোঃ নূর কুতুবুল আলম চৌধুরী মীম।.

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ফ্রেন্ডস্ গ্রুপের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন, সাবেক সভাপতি মোঃ তোফায়েল হোসেন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস্ গ্রæপের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক ডাঃ সোহেল রানা, ফ্রেন্ডস্ গ্রæপের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ নূরে আলম বাবু, যুবনেতা মোঃ মামুনুর রশীদ প্রিন্স সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ফ্রেন্ডস্ গ্রæপের সদস্যবৃন্দ ও স্থানীয় জনসাধারণ। আলোচনা সভা সঞ্চালনা করেন, ফ্রেন্ডস্ গ্রæপের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হাসান।.

আগে সকালে শিবনগর উনিয়নের রাঙ্গামাটি রাস্তার দুই ধারে  প্রায় ৭ শত ফলদ,বোনজ ও ঔষুধী গাছের চারা লাগানো হয়।  এসময় ফ্রেন্ডস  ক্লাবের সকল সদস্যগন উপস্থিত ছিলেন। .

.

ঢাকানিউজ২৪.কম / মোঃ হারুন-উর-রশীদ

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image