• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সড়কে ড্রেজার পাইপ প্রতিনিয়তই দূর্ঘটনায় পথচারীরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৩৯ পিএম
প্রতিনিয়তই দূর্ঘটনায় পথচারীরা
সড়কে ড্রেজার পাইপ

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর ব্রহ্মপুত্র নদ থেকে মেইন সড়কের উপর দিয়ে নেওয়া হয়েছে ড্রেজার পাইপ। ড্রেজার পাইপের কারণে যানবাহনের স্বাভাবিক চলাচল ব্যাহতসহ মেইন সড়কটিতে স্প্রীড ব্রেকারের সৃষ্টি হওয়ায় প্রতি নিয়তই ঘটছে দূর্ঘটনা। ইতিমধ্য একাধিক পথচারী দূর্ঘটনার স্বীকার হয়েছে।

জানা গেছে,উপজেলার গোয়ালের চর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রাম এলাকায় ইসলামপুর উপজেলা সদর সড়কের উপর দিয়ে ড্রেজার পাইপ বসিয়ে ব্রহ্মপুত্র নদ থেকে বালু উত্তোলন করে বিক্রি করছে বালু খেকোরা। 

গত ২৬ মার্চ রাতে দূর্ঘটনার স্বীকান হন নতুন কুমিরদহ গ্রামের আঃ খালেকের স্ত্রী মালা বেগম। রাতে দ্রুত ব্যাগে ভাগনি জামাই চালক রেজাউল করিমের মটর সাইকেলে পিছনে বসে উপজেলা সদরে আসার পথে সড়ক পার হওয়া ড্রেজারের পাইপের স্প্রীট ব্রেকারের উচু স্থান পার হতেই দুজনেই সীটকে পরে গিয়ে গুরুত্বর আহত হন।
স্থানীয়রা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন। বর্তমানে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পহেলা এপ্রিল সরেজমিনে গেলে ওই এলাকার জবেদ আলী বলেন,সেদিন রাতে ড্রেজারের পাইপের উপর এসে ছিটকে পড়ে যায় দুজন, মহিলাটি পিছন থেকে পড়ে গিয়ে গুরুত্বর আহত হয়েছে। আমরা উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি।

এছাড়াও নুরন্নাহার বেগম,হনুফা বেগম ও আঃ মান্নানসহ এলাকাবাসী বলেন, প্রতিদিন এমন ঘটনা ঘটে। সেদিনও মহিলাটি মটর সাইকেল থেকে পরে গিয়ে অনেক আঘাত পাইছে। তারা ড্রেজারের পাইপ দ্রুত অপসারণের দাবী জানান।

গোয়ালের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহিম বাদশা জানান,রাস্তা পার করে পাইপ নেওয়ায় পথচারীদের সমস্যা হচ্ছেই। সেদিন একটি মহিলা আহত হয়েছে শুনেছি। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image