• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২২ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৫৬ পিএম
শেষে উপজেলা শিল্পকলার শিল্পীবৃন্দ একুশ
শ্রদ্ধা নিবেদন করেন

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা:  ময়মনসিংহের গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদ ও প্রশাসন, উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠন, পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, গৌরীপুর পৌরসভা ও পৌর আ’লীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, গৌরীপুর থানা পুলিশ, উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন, উপজেলা জাতীয় পার্টি, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি), গৌরীপুর প্রেসক্লাব, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি, বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদ, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, বাংলাদেশ মহিলা পরিষদ, এডরা বাংলাদেশ, যুগান্তর স্বজন সমাবেশ, লেখক সংঘ, উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন।

উপজেলা প্রশাসনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নাজিম উদ্দিন আহমেদ। কবিতা আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়। শেষে উপজেলা শিল্পকলার শিল্পীবৃন্দ একুশের গান পরিবেশন করে।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে উপজেলা আ’লীগের আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নাজিম উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামীউল আলম লিটন, ম.নূরুল ইসলাম, আবুল কালাম আজাদ, শফিকুল ইসলাম মিন্টু, আঃ মুন্নাফ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image