• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গৌরীপুরে ট্রেনে কাটা পড়ে এক ফেরিওয়ালার মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৫৫ পিএম
সে ট্রেনে যাত্রীদের কাছে বুট, বাদাম ও চানাচু
এক ফেরিওয়ালার মৃত্যু

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা:  ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে স্টেশনে ট্রেনের নিচে কাটা পড়ে আহত ফেরিওয়ালা লিটন (২৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা গেছে।

নিহত যুবক গৌরীপুর পৌরসভার সতিষা এলাকার মিলন মিয়ার ছেলে। সে ট্রেনে যাত্রীদের কাছে বুট, বাদাম ও চানাচুর ফেরি করে বিক্রি করে জীবিকা নির্বাহ করতো। এদিন দুপুর ২টার দিকে গৌরীপুর স্টেশনে চলন্ত ট্রেনের নিচে কাটা পড়ে সে মারাত্মক আহত হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন দুপুরে মহুয়া কমিউটার ট্রেনটি গৌরীপুর স্টেশন থেকে মোহনগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার সময় ফেরিওয়ালা লিটন চলন্ত ট্রেনে বগি পরিবর্তনের চেষ্টা করে। এসময় সে ওই ট্রেনের নিচে পড়ে যায়। এতে তার একটি পা কেটে যায় ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত পায়। গৌরীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ও স্থানীয় লোকজন আহত যুবককে উদ্ধার করে তাৎক্ষণিক হাসপাতালে ভর্তি করে।

গৌরীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কার্তিক চন্দ্র রায় জানান, আহত ফেরিওয়ালা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭ টার দিকে মারা গেছে। নিহত যুবকের মরদেহ ময়না তদন্তের জন্য হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image