• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঋতুপর্ণা পরিবারের সঙ্গেই জন্মদিন কাটাচ্ছেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৪৩ পিএম
ঋতুপর্ণার জন্মদিন
অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

ডেস্ক রিপোর্টার: টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের এ বছরের জন্মদিন একটু অন্যরকম কাটছে নায়িকার। বর্তমানে পরিবারের সঙ্গে লন্ডনে জন্মদিন পালন করছেন নায়িকা।

জন্মদিনের কিছুদিন আগেই পৌঁছে গিয়েছেন তিনি। পরিবারের সঙ্গেই কাটাবেন সারাদিন। এদিকে নায়িকার জন্মদিনে একটি জমজমাট পার্টির আয়োজন করেছেন তার স্বামী সঞ্জয় চক্রবর্তী। শতাধিক ছবিতে অভিনয়, নয়ের দশক থেকে আজ অবধি তার জনপ্রিয়তা অক্ষুন্ন। তার অভিনয় দক্ষতায় আজও একইরকম মুগ্ধ দর্শক।

রোববার এ অভিনেত্রী আরও এক বসন্ত পার করলেন। দেখতে দেখতে ৫০ পেরিয়েছেন ঋতুপর্ণা, কিন্তু তিনি বারবার প্রমাণ করেছেন বয়স শুধুমাত্র একটা সংখ্যা। জন্মদিনের সকালেই ঋতুপর্ণাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি লিখেছেন, 'শুভ জন্মদিন। আগামী দিনগুলো খুব আনন্দে কাটুক।'
 
সময়টা বেশ ভালোই কাটছে নায়িকার, হাতে রয়েছে একের পর এক ছবি। এই পূজায় মুক্তি পেয়েছে তার একটি গান। বাপি লাবিড়ির সুরে গান গেয়েছেন ঋতুপর্ণা।

ঋতুপর্ণা সেনগুপ্ত'র আগামী হিন্দি ছবি 'ইত্তর'। কিছুদিন আগেই মুম্বাইয়ে সেই ছবির শুটিং করেছেন নায়িকা। একই সঙ্গে সম্প্রতি হিমাচলে আগামী বাংলা ছবির শুটিং শেষ করলেন ঋতুপর্ণা। ছবির পরিচালক তথাগত ভট্টাচার্য। সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। ঋতুপর্ণার পাশাপাশি এই ছবিতে অভিনয় করছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image