• ঢাকা
  • সোমবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে দুই যুবকের কারাদন্ড


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৮ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:২১ পিএম
কয়েকজন যুবক মাদক সেবন করছিল
দুই যুবককে কারাদন্ড ও জরিমানা

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা:  মাদক সেবন ও সংরক্ষণের দায়ে ময়মনসিংহের গৌরীপুরে দুই যুবককে কারাদন্ড ও জরিমানা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার রাতে পৌর শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে পৌর শহরের চকপাড়া এলাকায় কয়েকজন যুবক মাদক সেবন করছিল। খবর পেয়ে রাতেই ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও

গৌরীপুর থানার পুলিশের টিম ওই এলাকায় অভিযান চালায়। ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে অন্যরা দৌড়ে পালিয়ে গেলেও দুই যুবক হেরোইন সেবনের আলামতসহ আটক হয়। পরে তাদের দুজনকে ভ্রাম্যমাণ আদালতে দন্ড দেয়া হয়।

দন্ডপ্রাপ্তরা হলেন পৌর শহরের নতুন বাজার এলাকার মৃত ইউনুস আলীর ছেলে রুবেলা মিয়া (২৫) ৮ মাস বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা, চকপাড়া এলাকার মৃত আবুল মিয়ার ছেলে রজব আলী (৩০) ১২ মাস বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন দন্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে। মাদক নির্মূল করতে আমাদের এই অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image