• ঢাকা
  • সোমবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুল হোসেনের বিদায় অনুষ্ঠান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২২ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:৩২ এএম
আমার বিশ্বাস সে চট্টগ্রাম গিয়েও তার এই সুনাম
ট্রাফিক পুলিশ সার্জেন্ট নাজমুল হোসেন

মনিরুজ্জামান মনির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:  প্রস্থানের বিদায়  ও পৃথিবী থেকে চিরকালের বিদায় সকল বিদায়ী মর্মস্পর্শী ও বেদনাদায়ক।  ব্রাহ্মণবাড়িয়ার জেলা ট্রাফিক পুলিশ কার্যালয়ে ট্রাফিক পুলিশের সকল টিআই কনস্টেবলদের উপস্থিতিতে  ট্রাফিক সার্জেন্ট মোঃ নাজমুল হোসেন চট্টগ্রাম মেট্রোপলিটন  ট্রাফিক পুলিশে বদলি হওয়ায় তাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

এসময় ব্রাহ্মণবাড়িয়ায় নাজমুল হোসেনের দীর্ঘ ছয় বছরের দক্ষতার সাথে কাজের বর্ণনা দিতে গিয়ে জেলা  ট্রাফিক পুলিশ পরিদর্শক দেবব্রত কর বক্তব্যে বলেন নাজমুল প্রতিটি কাজে এখানে অত্যন্ত সুনাম  সততা ও দক্ষতার পরিচয় দিয়েছে। আমার বিশ্বাস সে চট্টগ্রাম গিয়েও তার এই সুনাম ও কাজের দক্ষতা সততাকে ধরে রাখবে।

বিদায় অনুষ্ঠানে সার্জেন্ট আব্দুল কুদ্দুছের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন টিআই গুঞ্জন  কুমার দে, শরিফুল ইসলাম , সার্জেন্ট  শিমুল  শরিফুল ইসলাম।  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিআই মোঃ আবু দাউদ মজুমদার, টিআই মোহাম্মদ  জাহেদুল হোসেন, টিআই বিপুল চন্দ্র নাহা।

জেলার কর্মরত ট্রাফিকের আনিস, আমিরুল ইসলাম, সায়েম, সোহেল,  সোলায়মান সহ  সকলেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জহিরুল হক ভূইয়া জাতীয় পরিবহন শ্রমিক লীগের, কেন্দ্রীয় সহ-সভাপতি আলমগীর ওসমান ভূঁইয়া, জাতীয় দৈনিক অনলাইন বাংলা নিউজ পোর্টাল ঢাকা নিউজের জেলা প্রতিনিধি, মনিরুজ্জামান মনির।

পরিশেষে ট্রাফিক সার্জেন্ট মোঃ নাজমুল হোসেন বক্তব্য দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে চোখে পানি ধরে রাখতে পারেননি।  আমার ছয় বছরের চলার পথে ভুল ত্রুটি   হয়ে থাকলে সকলের উদ্দেশ্যে বলেন  ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখতে ও তার জন্য দোয়া করতে। সবশেষ তাকে ফুলের তোড়া, সম্মাননা ক্রেস্ট উপহার দেওয়া হয় ।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image