• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নান্দাইলের সিএনজি চালকের লাশ ঈশ্বরগঞ্জ থেকে উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৬ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৪৫ পিএম
নান্দাইল ইউনিয়নের সাভার গ্রামের ফরিদ মিয়ার ছেলে
সিএনজি চালকের লাশ উদ্ধার

জালাল উদ্দিন মন্ডল, নান্দাইল, ময়মনসিংহ:  ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় সিএনজি ছিনতাইয়ের পর এক চালককে হত্যা করে, ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের মৃগালী গ্রামে আঠারবাড়ি-ঈশ্বরগঞ্জ হাইওয়ের পাশ থেকে সিএনজি চালক মোজাম্মেল হক(২৫) নামে এক যুবকের রক্তমাখা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার(১৫ ফেব্রুয়ারী) সকালে  ঈশ্বরগঞ্জ থানাধীন  আঠারোবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ  ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করেন।

নিহত মোজাম্মেলের বাড়ি  নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়নের সাভার গ্রামের ফরিদ মিয়ার ছেলে।পেশায় মোজাম্মেল একজন সিএনজি চালক । নিহত মোজাম্মেলের ছোট ভাই শিপন মিয়া জানান, গতাকাল রাত ১২ টার দিকে আমার ভাই কল করে বলেছিল 'আমি এক্সিডেন্ট করেছি, তাড়াতাড়ি বিশ হাজার টাকা পাঠাও' এই বলে কল কেটে দিছে।পরে সাথে সাথে ফোনটি বন্ধ হয়ে যায়।কিন্তু টাকা কোথায়, কীভাবে পাঠাবো কিছুই বলেনি।রাতে অনেক খোঁজা-খুঁজি করেও পাইনি।

মঙ্গলবার সকালে নান্দাইল থানায় জিডি করতে যাওয়ার সময় ফেইসবুকে আঠারবাড়ি এলাকায় একটি লাশ পাওয়া গেছে বলে জানা যায়।তারপর ছবি দেখে মোজাম্মেলের লাশ শনাক্ত করা হয়।
তিনি আরও জানান,পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ময়না তদন্তের পর পুলিশ লাশ হস্তান্তর করবে ।
 

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image