• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আন্তর্জাতিক যুব দিবস ২০২১ উদযাপনে অনলাইন ইভেন্ট করবে আইএসডি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১১ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১০:৪২ পিএম
আন্তর্জাতিক যুব দিবস ২০২১
ভার্চুয়াল মাধ্যমে অনলাইন অনুষ্ঠান আয়োজন

নিউজ ডেস্ক:  আগামী ১৪ আগস্ট, ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (আইএসডি) আন্তর্জাতিক যুব দিবস ২০২১ (১২ আগস্ট) উপলক্ষে ভার্চুয়াল মাধ্যমে একটি বিশেষ অনলাইন অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে।

বিশ্বজুড়ে এখন একটি সঙ্কটকালীন সময় অতিবাহিত হচ্ছে; তরুণরাও এ সঙ্কটের বাইরে নয়। দীর্ঘ ১৭ মাস যাবত সরাসরি উপস্থিতির ভিত্তিতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীদের চার দেয়ালের মাঝে আটকে থাকার মানসিক যন্ত্রণা বহন করতে হচ্ছে। এমন পরিস্থিতিতে আমাদের তরুণদের অনুপ্রাণিত রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

তরুণদের ওপর মহামারির প্রভাবের কথা বিবেচনা করে আইএসডি তাদের দ্বাদশ শ্রেণির দুই শিক্ষার্থী - ফাইজা ফারহিন ও তানজিফ চৌধুরীর সঞ্চালনায় আন্তর্জাতিক যুব দিবস ২০২১ উদযাপনের জন্য একটি ওয়েবিনারের আয়োজন করতে যাচ্ছে।

অনলাইন অনুষ্ঠানে অংশ নিবেন জাগো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা করভি রাকশান্দ ও আন্তর্জাতিক মোটরস্পোর্টস প্রতিযোগিতা জয়ী প্রথম বাংলাদেশি রেসার অভীক আনোয়ার। অতিথিরা তাদের জীবন সংগ্রাম ও সাফল্যের গল্পগুলো তরুণদের সাথে শেয়ার করবেন যেন তরুণ শ্রোতারা তাদের পরিশ্রম ও অর্জনগুলো থেকে শিখতে পারে এবং অনুপ্রাণিত হতে পারে।

অনুষ্ঠানটি লাইভ অনুষ্ঠিত হবে এবং সবার জন্য উন্মুক্ত থাকবে। আগ্রহী যে কেউ আগামী ১৪ আগস্ট সন্ধ্যা ০৭:৩০ থেকে রাত ০৮:১৫ – এ সময়ে আইএসডি’র ফেসবুক পেজ অথবা ইউটিউব চ্যানেল থেকে সরাসরি অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন।

ঢাকানিউজ২৪.কম /

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image