• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলের সাবেক এমপি আহাদের প্রতি শেষ শ্রদ্ধা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৫৯ পিএম
এমপি আহাদের প্রতি শেষ শ্রদ্ধা
এমপি আহাদের প্রতি শেষ শ্রদ্ধা

মৌলভীবাজার জেলা প্রতিনিধি: শ্রীমঙ্গল ও কমলগঞ্জ ৪ আসনের সাবেক এমপি ও শ্রীমঙ্গল পৌরসভার সাবেক মেয়র মরহুম দানবীর এবং শিক্ষানুরাগী,  রাজনৈতিক ব্যাক্তিত্ব  মো. আহাদ মিয়াকে শেষ শ্রদ্ধা জানাতে জানাজার নামাজে হাজারও মানুষে উপস্থিতি ছিলো চোখের পড়ার মত।

মঙ্গলবার (৮ নভেম্বর)  সকাল ১১ টায় শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের  প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।এর আগে  সকাল ১০ টায় শ্রীমঙ্গল পৌরসভার মাঠ প্রাঙ্গনে পৌর কর্মচারীরা সাবেক এমপি ও সাবেক পৌর মেয়র আহাদ মিয়াকে  শেষ শ্রদ্ধা জানায়।

গতকাল সোমবার সকাল ১০ টা ৫০ মিনিটে  ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

এসময় মরহুমের নামাজের জানাজায় অংশ নেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ ৪ আসনের বর্তমান এমপি উপাধ্যক্ষ ডা: মো: আব্দুস শহীদ,  কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুল ইসলাম , মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীমঙ্গল দ্বারিকাপাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক।শ্রীমঙ্গল  উপজেলা আওয়ামীলীগের সম্পাদক  শহিদ হোসেন ইকবাল, শ্রীমঙ্গল পৌরসভার বর্তমান মেয়র মহসিন মিয়া মধু, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতি সভাপতি মো: ইয়াহিয়া ও  সম্পাদক হাজী কামাল হোসেন, বিএনপি'র কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও হবিগঞ্জ পৌরসভার সাবেক  মেয়র জি কে গৌছ সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গরা নামাজে অংশ নেন।

সাবেক এমপি ও সাবেক মেয়র  মরহুম মো. আহাদ মিয়ার বাদ যোহর ২য় নামাজের জানাজা মৌলভীবাজার ঈদগাহ ও ৩য় নামাজের জানাজা নিজ গ্রামের বাড়ি জগ্ননাথপুরে অনুষ্ঠিত হয়। পারিবারিক সূত্র থেকে জানা যায়, পারিবারিক কবরস্থানে দাফন হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মো. জহিরুল ইসলাম/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image