• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কাতালোনিয়া স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ কর্মসুচীর উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৮ পিএম
স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ কর্মসুচী
স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ কর্মসুচী অনুষ্ঠান

কবির আল মাহমুদ (মাদ্রিদ) স্পেন: স্পেনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কাতালোনিয়ার সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীর উব্দোধন করা হয়েছে। নতুন কমিটি গঠনের লক্ষ্যে সোমবার (৬জুন) বার্সেলোনার স্থানীয় একটি হলে কাতালোনিয়া স্বেচ্ছাসেবক দলের সভাপতি আক্কাস মিয়ার সভাপতিত্বে এ কর্মসুচীর উব্দোধন করা হয়।

কাতালোনিয়া স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এ আর লিটু এবং সাংগঠনিক সম্পাদক রেদোয়ান হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন। প্রধানবক্তা ছিলেন কাতালোনিয়া বিএনপির সভাপতি শফিউল আলম শফি। বিশেষ অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ সেলিম হোসেন ও অপর আন্তর্জাতিক বিষয়ক আসলাম ফকির লিটন এবং কাতালোনিয়া বিএনপির সাধারণ সম্পাদক আজমান আলী প্রমুখ। এছাড়া অন্যানের মধ্যে কাতালোনিয়া বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তুতিউর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক হারুন রশীদ, কাতালোনিয়া জিয়া পরিষদের আহবায়ক নজরুল ইসলাম, বিএনপি নেতা শিপলু আহমেদ নিয়াজী, যুবদলের সাবেক সভাপতি শফিক খান, কাতালোনিয়া যুবদল সভাপতি ফয়সল আহমদ, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দসহ বিএনপি’র অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষাংশে প্রধান অতিথি নাসির আহমেদ শাহীন সদস্য সংগ্রহের জন্য স্বেচ্ছাসেবক দল কাতালোনিয়ার সভাপতি আক্কাস মিয়া এবং সাধারণ সম্পাদক এ আর লিটুকে দলীয় ফরম বিতরণের মাধ্যমে এই সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচী উব্দোধন করেন এবং স্থানীয় নেত্রীবৃন্দের সমন্বয়ে সর্বসম্মতিক্রমে একটি পূর্নাঙ্গ কমিটি উপহার দেয়ার আশ্বাস ব্যাক্ত করেন।

সভাপতির বক্তব্যে আক্কাস মিয়া, নেতাকর্মীদের প্রতি প্রতিহিংসা ভুলে প্রতিযোগীতার রাজনীতি করার আহ্বান জানান এবং সকলকে নিয়ে সুন্দর কমিটি উপহার দিতে কাজ করে যাবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন। শেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

প্রবাস জীবন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image