• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আওন লাগবো - মুজিবুল হক চুন্নু 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৫ পিএম
আগামীতে আওয়ামী লীগ ক্ষমতা
জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ- জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, আওয়ামী লীগ এখন খুব সমস্যায় আছে। ইচ্ছে করলেই এই সরকারকে ফালাইয়া দেয়া যাবে। এমন অবস্থায় আছে। মুজিবুল হক চুন্নু বলেন, এমন অবস্থা হইছে, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আওন লাগবো। কেন আওন লাগবো, আওন লাগবো এই কারণে যদি বিএনপি-জামায়াত ক্ষমতায় আসে, আওয়ামী লীগের খবর আছে।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে জাপা মহাসচিব তার নির্বাচনী এলাকা করিমগঞ্জের জয়কা ইউনিয়নের বিভিন্ন সড়কের উন্নয়নমূলক কাজের উদ্বোধন শেষে বারুক বাজারে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার সবকিছুর দাম বাড়ায়া দিচ্ছে। বিদ্যুৎ নাই, ২৪ ঘন্টার মধ্যে ৮ ঘন্টা ১২ ঘন্টাও থাকে না। মানুষ কষ্টে আছে। চুন্নু বলেন, আওয়ামী লীগ বলছে, তাদের ছেড়ে চলে না যেতে। এতদিন তাদের সাথে ছিলাম, তাদের ছেড়ে যেন চলে না যাই। মুজিবুল হক চুন্নু বলেন, বিএনপিও চাইছে আমরা তাদের সাথে যোগ দেই। তারা বলছে আমরা কি চাই, আমরা তাদের কাছে চাইতে পারি বিরাট কিছু। তবে তারাও ভালো না, বিদ্যুতের দাবিতে আন্দোলন করায় ২১ জনকে মেরেছিল তারা।

জাপা মহাসচিব বলেন, আমরা আগামী এক বছর সংগঠন ঠিক করব, দলটাকে একটু গুছাবো, জোরদার করব, এক বছর পরে সিদ্ধান্ত নেব কার পক্ষে যাব। চুন্নু বলেন, বঙ্গবন্ধুর মৃত্যুর পর আওয়ামী লীগ ২১ বছর ক্ষমতার বাইরে ছিল। এ সময় তারা চার খন্ডে বিভক্ত হয়ে গিয়েছিল। অস্থিত্ব বিলীন হয়ে যাওয়ার অবস্থা হয়েছিল। বিএনপি ১৩ বছর ধরে ক্ষমতায় নাই, উপাস।  আগামীতে ক্ষমতায় না এলে বিএনপি বিলীন হয়ে যাবে। জাতীয় পার্টি ৯০ থেকে ২০২২, এই ৩২ বছর ক্ষমতায় নাই। এই সময়ের মধ্যে এদেশের রাজনৈতিক যে খেলা, এই খেলায়, এ দেশের ক্ষমতায় যাওয়ার খেলায় জাতীয় পার্টি শুধু রেফারির ভূমিকা পালন করে গেছে।

আগামীতে রেফারি না ম্যারাডোনার খেলা খেলবে জাতীয় পার্টি। জয়কা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. আবুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডিপ্লোমা কৃষিবিদ এমদাদুল হকের সঞ্চালনায় জনসভায় আরও বক্তব্য দেন করিমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান উপজেলা জাপার যুগ্মসাধারণ সম্পাদক আমজাদ হোসেন খান দিদার, সাংগঠনিক সম্পাদক ও উপজেলার ভাইসচেয়ারম্যান আসমা আক্তার, নাজমুল সাকির নূরুল সিকদার, জয়কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির, সাবেক চেয়ারম্যান আশরাফ উদ্দিন, দেহুন্দা ইউনিয়নের চেয়ারম্যান মো. আবু হানিফ, সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান সঞ্জু প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / বিজয়কর রতন/কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image