• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কিশোরগঞ্জে ভারতীয় পণ্যসহ এক ব্যক্তি আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৪ এএম
কিশোরগঞ্জে
ভারতীয় পণ্যসহ এক ব্যক্তি আটক

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের নিকলী উপজেলার সিংপুর নদী থেকে বিপুল পরিমাণ শুল্কবিহীন ভারতীয় শাড়ি, লেহেঙ্গা, বুটসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার (০৭ ডিসেম্বর)  বিকালে উপজেলার সিংপুর নদীতে অভিযান পরিচালনা করে সিংপুর বাজারের দক্ষিনে জাহান ঘাটি থেকে তাকে আটক করা হয়। 

উদ্ধারকৃত শুল্কবিহীন ভারতীয় পণ্যের আনুমানিক মূল্য ৫ লাখ ১৪ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ। আটককৃত সাবানুর (৪৭) সুনামগঞ্জ জেলার তাহেরপুর উপজেলার ভাটি তাহেরপুর গ্রামের সেকান্দার আলীর ছেলে। নিকলী থানার ওসি বিষয়টি নিশ্চিত করে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে তথ্যের সত্যতা নিশ্চিত করার পর সিংপুর নদীতে অভিযান পরিচালনা করে সিংপুর বাজারের দক্ষিনে জাহান ঘাটি থেকে সাবানুরকে আটক করা হয়। 

এ সময় সাবানুরের হেফাজতে থাকা ২৪৯ পিস শুল্কবিহীন ভারতীয় শাড়ি, ৪০ পিস লেহেঙ্গা, ১৮৮ জোড়া খেলার বুট উদ্ধার করে জব্দ করা হয়। পরে জব্দকৃত শুল্কবিহীন ভারতীয় পণ্যসহ সাবানুরকে নিকলী থানায় নিয়ে আসে পুলিশ। উদ্ধারকৃত ভারতীয় পণ্যের আনুমানিক মূল্য ৫ লাখ ১৪ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ। 

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনসুর আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাবানুরকে শুল্কবিহীন ভারতীয় পণ্যসহ আটক করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image