• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাঁদপুরে ট্রলি- মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৬ পিএম
ট্রলি- মোটরসাইকেল সংঘর্ষে
নিহত-৩

আমান উল্লাহ খান ফারবী, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর মতলব উত্তরে খাগুরিয়া  এলাকায় ট্রলি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো একজন। নিহতরা  হলেন,  খাগুরিয়া গ্রামের মোটরসাইকেল আরোহী শান্ত মিয়াজী, রাশেদ ও  মিয়া এবং ট্রলি গাড়ির হেলপার সেলিম মিয়া।

স্থানীয়রা জানান, শনিবার রাত ৭ টার সময় উপজেলন বেলতলী থেকে শান্ত মিয়াজী (২৫), মোঃ রাশেদ (২৪) ও তানভীর (২০) মোটরসাইকেল যোগে উপজেলার খাগুরিয়ার দিকে যাচ্ছিল অপরদিক থেকে আসা মালবাহী ট্রলি গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় তিন মোটরসাইকেল আরোহী ও ট্রলির হেলপার সেলিম মিয়া (৩০) গুরুতর আহত হন। মোটরসাইকেল আরোহী মোঃ রাশেদ ঘটনাস্থলেই মারা যান। আহত শান্ত মিয়াজী ও সেলিম মিয়াকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্েেস নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকর মৃত ঘোষণা করেন। এসময় গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ভাটি রসুলপুর নামক স্থানে দুর্ঘটনায় মোহাম্মদ হোসেন ও সালাউদ্দিন নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। ২৪ ঘন্টার ব্যবধানে ৫ জনের মৃত্যুতে হয়েছে। যা অনাকাঙ্খিত।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image