• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সংগীতশিল্পী ঐশী বিয়ে করলেন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪৭ পিএম
ঐশীর সতীর্থ সংগীতশিল্পীরাই হয়ে ওঠেন ড্যান্সার
সাকিবের সঙ্গে বিয়ে করলেন সংগীতশিল্পী ঐশী

নিউজ ডেস্ক : গত এপ্রিলের শুরুতে আরেফিন জিলানি সাকিবের সঙ্গে বাগদান সম্পন্ন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ফাতেমা তুয যাহরা ঐশী।  মাঝখানে এক মাসের বিরতি। মে মাসের শেষ দিনে গায়ে হলুদ, এরপর গতকাল বসলেন বিয়ের পিঁড়িতে। এর মাধ্যমে আড়াই বছরের চেনা জানা মানুষটিকে আজীবনের জন্য আপন করে নিলেন এই সংগীত তারকা।

শুক্রবার (২ জুন) সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি কনভেনশন হলে বিয়ে করেন ঐশী ও জিলানি। সেখানে তাদের দুই পরিবারের সদস্য ছাড়াও শোবিজের অনেক তারকা উপস্থিত ছিলেন। 

গত বুধবার (৩১ মে) অনুষ্ঠিত হয়েছে ঐশীর গায়ে হলুদ অনুষ্ঠান। অন্যরকম পারিবারিক আবহে একঝাঁক সংগীতশিল্পীর অংশগ্রহণে এদিন নেচে গেয়ে নিজের গায়ে হলুদ অনুষ্ঠান মাতান এই সংগীতশিল্পী।

সদ্য প্রয়াত ঐশীর বাবার একটি চিঠি দিয়ে শুরু হয় হলুদ সন্ধ্যার আয়োজন। সে চিঠি শুনে কান্নায় ভেঙে পড়েন ঐশী। তবে মেঘ কেটে সূর্য উঁকি দিতে দেরি হয়নি। লুইপার মজার উপস্থাপনায় মঞ্চে এসে হাজির হন পারভেজ। একে একে মজার সব পারফরমেন্সে মঞ্চে আসেন আনিকা, লুইপা, তূর্য, নাবিলা, সজল, পূজা, নাদিয়া ডোরা, নিলয় প্রমুখ। মজার মজার গানে ঐশীর সতীর্থ সংগীতশিল্পীরাই হয়ে ওঠেন ড্যান্সার।

আড়াই বছরের পরিচয় ও বন্ধুত্বের পর গত ২ এপ্রিল আংটিবদল হয় ঐশী ও জিলানির। সংগীতশিল্পী পরিচয়ের বাইরে ঐশী এখন চিকিৎসক। অন্য দিকে জিলানি পড়াশোনা শেষ করে যুক্ত হয়েছেন একটি ঔষধ কোম্পানিতে। পাশাপাশি অভিনয় ও মডেলিংও করেন তিনি। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image