• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিদ্যুতের দাম বাড়িয়ে জনজীবন অসহনীয় করছে ফ্যাসিস্ট সরকার- গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০১ পিএম
বিদ্যুতের দাম বাড়িয়ে জনজীবন অসহনীয়
গণফোরাম

নিউজ ডেস্ক : বিদ্যুতের দাম ২০% বাড়ানোর সিদ্ধান্তের তীব্র নিন্দা প্রতিক্রিয়া জানিয়েছেন গণফোরাম সভাপতি জননেতা জনাব মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী। যৌথ বিবৃতিতে তারা বলেন বিদ্যুতের দাম ২০% বাড়িয়ে জনজীবনে অস্বস্তি ও অত্যাচারের মাত্রা অসহনীয় করছে ফ্যাসিস্ট সরকার। 

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সহ সকল জিনিসপত্রের আকাশছোঁয়া মূল্য বৃদ্ধি পেয়েছে হঠাৎ করে বিদ্যুতের মূল্য বৃদ্ধি বাজারে আরও ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করবে।

এই সরকারের দুঃশাসনকালে প্রায় ১০ বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে। দায়মুক্তি আইনের মাধ্যমে টেন্ডার বিহীন রেন্টাল, কুইক রেন্টাল বিদ্যুৎ কেন্দ্র করে জনগণের টাকা লুটপাট করা হয়েছে। চাহিদার চেয়ে বেশি বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা বাড়ানোর গল্প বলে ক্যাপাসিটি চার্জের নামে রাষ্ট্রের টাকা তসরুপ করছে। 

বিদ্যুৎ খাতে ভর্তুকির নামে জনগণের টাকা চুরি করছে। আওয়ামী লীগ সরকার দেশের জনগণের সুখ-শান্তি বিনষ্ট করছে তা ফিরিয়ে আনাও এই দুর্নীতিবাজ সরকারের পক্ষে সম্ভব নয়। মুক্তির একমাত্র উপায় অন্তর্বর্তীকালীন সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে জনপ্রতিনিধিত্ব মূলক সরকার গঠন যারা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image