• ঢাকা
  • বুধবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ডোমার মডেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এন সি ডি কর্ণারের শুভ উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০০ পিএম
ডোমার মডেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
এন সি ডি কর্ণারের শুভ উদ্বোধন

জলঢাকা, নীলফামারীঃ নীলফামারীর ডোমার উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সে এন সি ডি কর্ণার এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৮ এপ্রিল বেলা এগারোটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার আয়োজনে এন সি ডি কর্ণার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এন সি ডি কর্ণারের শুভ উদ্বোধন ঘোষণা করেন নীলফামারী-০১ ডোমার-ডিমলা আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারীর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, নীলফামারী জেলা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ হাসিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান মানিক প্রমুখ। 

উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আল-আমিন রহমানের সঞ্চালনায় এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট গাইনি এন্ড অবস বিশেষজ্ঞ ডাঃ ফারজানা আফরিন, ডাঃ আইনুল হক, জুনিয়র কনসালটেন্ট অর্থোপ্যাডিকস সার্জন ডাঃ মোঃ হযরত আলী, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম, সহকারী প্রধান শিক্ষক রুহুল আমিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসক,নার্স, সিনিয়র স্টাফ নার্স, মিডওয়াইফ, স্বাস্থ্যকর্মীসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ সুধীজন, গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এন সি ডি কর্ণার উদ্বোধনের মধ্যে দিয়ে এলাকার মানুষজনকে যে সকল স্বাস্থ্য সেবা প্রদান করা হবে এর মধ্যে উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, হাঁপানী সম্পর্কিত, শ্বাস জনিত রোগ সমুহ, মানসিক রোগ সমুহসহ ও ক্যান্সার রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হবে। 

উল্লেখ্য যে, ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মডেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিনত হওয়ার পর থেকে বিভিন্ন স্বাস্থ্য সেবা মূলক কার্যক্রমের দিক নির্দেশনা মূলক কর্মকান্ড এবং এই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে এগিয়ে নিতে নিরলস ভাবে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী। তার যোগ্য নেতৃত্বে অত্র দপ্তরের সকল ডাঃ নার্স, মিডওয়াইফসহ সকল কর্মচারীবৃন্দ আন্তরিক ভাবে এলাকার মানুষের জন্য স্বাস্থ্য সেবা দোড় গোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে আন্তরিকতা সাথে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় পরপর ২ বার গোটা বাংলাদেশের মধ্যে স্বাস্থ্য সেবার মান উন্নয়নে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রথম স্থান অধিকার করেছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image