• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ত্রিশালের সেই শিশুর ঠাঁই হচ্ছে ছোটমনি নিবাসে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৩ পিএম
ঠাঁই হচ্ছে ছোটমনি নিবাসে
ত্রিশালের সেই শিশু

নিউজ ডেস্ক:   ময়মনসিংহের ত্রিশালে ট্রাকচাপায় নিহত মায়ের সেই শিশুটি অবশেষে ‘ছোটমনি নিবাসে’ নেওয়া হচ্ছে। নবজাতক কন্যা শিশুটিকে ঢাকার আজিমপুরে ছোটমনি শিশু নিবাসে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে ময়মনসিংহ জেলা প্রশাসন। শুক্রবার (২৯ জুলাই) সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে তাকে সেখানে পাঠাবে জেলা শিশুকল্যাণ বোর্ড।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ জেলা শিশু কল্যাণ বোর্ডের সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

তিনি জানান, জেলা প্রশাসন ও ত্রিশাল উপজেলা প্রশাসন এবং সমাজসেবা অধিদপ্তরের একাধিক সভা করে এমন সিদ্ধান্ত নেওয়া হয়। শিশুটি চিকিৎসাসহ ভবিষ্যতের কথা বিবেচনা করে শিশুটিকে ছোটমনি নিবাসে পাঠানোর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সমাজসেবা অধিদপ্তরের ময়মনসিংহ কার্যালয়ের উপ-পরিচালক মো. ওয়ালী উল্লাহ বলেন, ‘শিশুটিকে ঢাকার আজিমপুরে ছোটমণি শিশু নিবাসে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে থেকে শিশুটিকে ছোটমণি নিবাসে পাঠানো হবে। সরকারি নিবাসে থাকলে শিশুটির থাকা খাওয়া চিকিৎসা নিয়ে কোন চিন্তা করতে হবে না।’

তিনি আরো জানান, শিশু কল্যাণ বোর্ডের এক সভায় শিশুটির দাদাসহ তার স্বজনদের উপস্থিতিতে শিশুটির লালন পালনের লোকবল ও উপযুক্ত পরিবেশ না থাকায় শিশুটির অভিভাবক হিসেবে দাদা মোস্তাফিজুর রহমানের মতামত নিয়েই তাকে ছোটমণি নিবাসে পাঠানো হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম /

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image