• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু বেশি শক্তিশালী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৫৮ পিএম
বঙ্গবন্ধু বেশি শক্তিশালী
নবনিযুক্ত প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী

ডেস্ক রিপোর্টার: নবনিযুক্ত প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, জীবিত বঙ্গবন্ধুর চেয়েও মৃত বঙ্গবন্ধু অনেক বেশি শক্তিশালী। বিচারপতিরা তাকে সর্বোচ্চ শ্রদ্ধা করেন এবং তার আদর্শে কাজ করে যাচ্ছেন।

শনিবার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে একথা বলেন তিনি। এরপর তিনি বঙ্গবন্ধুর বাড়ি পরিদর্শন করেন।

প্রধান বিচারপতি বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে বটে, উনি শাহাদাত বরণ করেছেন। কিন্তু বঙ্গবন্ধু বেঁচে থাকবেন এদেশের মাটিতে, এদেশের মানুষের মনে।

এরপর সাভারে জাতীয় স্মৃতিসৌধে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী। শ্রদ্ধা নিবেদন শেষে সৌধের পরিদর্শন বইতে সাক্ষর করে বেলা ১২টা ১০ মিনিটে সৌধ প্রাঙ্গণ ত্যাগ করেন তিনি।

এসময় প্রধান বিচারপতির সফরসঙ্গী হিসাবে ছিলেন আপিল বিভাগের বিচারকগণ এবং সুপ্রিম কোর্ট, আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার ও কর্মকর্তাগণ।

শুক্রবার দেশের ২৩তম প্রধান বিচারপতি হিসেবে শপথ নেন হাসান ফয়েজ সিদ্দিকী। নিয়ম অনুযায়ী তার চাকরির বয়সসীমা আছে আরও দু'বছর। সে হিসেবে ২০২৩ সাল পর্যন্ত প্রধান বিচারপতির দায়িত্ব পালন করবেন তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image