• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কুবি নির্বাচনে নন্দী-বিদ্যুৎ প্যানেলের জয়লাভ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৩৮ এএম
কুবি শিক্ষক সমিতি জয়লাভ নন্দী-বিদ্যুৎ প্যানেল
নন্দী-বিদ্যুৎপ্যানেলের জয়লাভ

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির নির্বাচনে জয় লাভ করেছে আওয়ামীপন্থী বঙ্গবন্ধু পরিষদের নন্দী-বিদ্যুৎ প্যানেল।

সোমবার (১৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের শিক্ষক লাউঞ্জে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচন শেষে রাতে প্রাথমিক ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

বঙ্গবন্ধু পরিষদের নন্দী-বিদ্যুৎ প্যানেল হতে সভাপতি পদে  জয়লাভ করেছেন পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী। তিনি পেয়েছেন ১১৭ ভোট। অন্যদিকে তার নিকটতম প্রার্থী ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী পেয়েছেন ৮৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেছেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোকাদ্দেস-উল-ইসলাম। তিনি পেয়েছেন ১১৫ ভোট। অন্যদিকে তার নিকটতম প্রার্থী ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এমদাদুল হক পেয়েছেন ৮৮ ভোট।

এছাড়া নন্দী-বিদ্যুৎ প্যানেলের অন্যান্য জয়ী প্রার্থীরা হলেন, সহ-সভাপতি পদে ড. মিহির লাল ভৌমিক, মো. আমান মাহবুব, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবুল হায়াত, কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ রাজু , সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কাইসার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু বকর ছিদ্দিক।

কার্যকরী সদস্যের ৭ টি পদে যথাক্রমে ড. মো. কাউছার আহমেদ পাটওয়ারী, সিদ্দিকুর রহমান, ফরহাদ হোসেন, ড. মো. শামিমুল ইসলাম, তারিক হোসেন, মশিউর রহমান, ড. মেহের নিগার  বিজয়ী হয়েছেন।

নির্বাচনের সার্বিক পরিস্থিতির ব্যাপারে প্রধান নির্বাচন কমিশনার  ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমান বলেন, 'সকাল সাড়ে নয়টা থেকে নির্বাচন শুরু হয়েছে। সকল সহকর্মীরা আনন্দমুখর পরিবেশে ভোট দিয়েছে। যারা জয়লাভ করেছে তাদের অভিনন্দন জানাই এবং যারা জয়লাভ করে নি তাদের ও অভিনন্দন জানাই, কারন আপনাদের সকলের সহযোগিতায় নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন হয়েছে।'

নির্বাচনে ১৫ টি পদের বিপরীতে নীল দলের ২টি প্যানেল থেকে ১৫ জন করে ৩০ জন এবং সাদা দল থেকে ৪ জনসহ মোট ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। মোট ভোট দিয়েছেন ২১২ জন।

ঢাকানিউজ২৪.কম / নাজনীন আক্তার/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image