• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঝিনাইগাতীতে বিট পুলিশিং সমাবেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৬ পিএম
ঝিনাইগাতীতে
বিট পুলিশিং সমাবেশ

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে ইভটিজিং, মাদক, নারী নির্য়াতন, বাল্য বিবাহ, পানিতে ডুবে এবং বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অপমৃত্যু প্রতিরোধে সচেতনামূলক বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া আদিবাসী কমিউনিটি সেন্টারে থানা পুলিশ এ সমাবেশের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন শেরপুরের জেলা পুলিম সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

সমাবেশে জেলা পুলিশ সুপার বলেন, পুলিশের সেবাকে জনগণের নিকট পৌঁছে দেওয়া, সেবার কার্যক্রমকে গতিশীল ও কার্যকর করা এবং পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি করায় বিট পুলিশিং এর উদ্দেশ্য। প্রান্তিক পর্যায়ে জনসম্পৃক্তির মাধ্যমে এলাকায় বিরাজমান সমস্যার প্রতিরোধ ও প্রতিকারমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্যই আমাদের এই আয়োজন। 

তিনি আরো বলেন, এলাকায় আইন-শৃঙ্খলা ও অপরাধ সংক্রান্ত অগ্রিম গোপন সংবাদ এবং গোয়েন্দা তথ্য সংগ্রহের সক্ষমতা বৃদ্ধি করতে বিট পুলিশিং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। যেকোন ধরনের অপরাধ সর্ম্পকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে জানানোসহ জেলা পুলিশের হট লাইন নম্বরে জানানোর জন্য আহবান করেন তিনি।

সমাবেশে সভাপতিত্ব করেন ঝিনাইগাতী থানার অফিসার ইনর্চাজ মো. মনিরুল আলম ভূঁইয়া। এতে থানার ওসি (তদন্ত) আবুল কাশেমের সঞ্চালনায় বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সোহেল মাহমুদ, কাংশা ইউপি চেয়ারম্যান মো. আতাউর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো. আনার উল্ল্যাহ, সাধারণ সম্পাদক একেএম বেলায়েত হোসেন প্রমুখ। 

সমাবেশে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image