• ঢাকা
  • সোমবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

লালমাইয়ে প্রশিক্ষণপ্রাপ্ত মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৮ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:১২ পিএম
কুমিল্লার লালমাই উপজেলায় আলীশ্বর মুক্তিযোদ্ধা সংসদ
মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়

মশিউর রহমান সেলিম,কুমিল্লা:  কুমিল্লার লালমাই উপজেলায় আলীশ্বর মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে শুক্রবার বিকেলে স্থানীয় অনলাইন পোষ্টাল লালমাই প্রতিদিন ও লালমাই টিভি গ্রুপের উদ্যোগে দরিদ্র ও প্রশিক্ষনপ্রাপ্ত মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়া লালমাই উপজেলাকে বিশ্বদরবারে নানান ভাবে পরিচিত করে তোলায় স্থানীয় ৩ জন ফটো সাংবাদিককে ক্রেষ্ট দিয়ে সম্মানিত করা হয়।

লালমাই প্রেসক্লাবের ক্রীড়া বিষয়ক সম্পাদক মীর হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বর্তমান সরকারের অর্থমন্ত্রীর সহকারী একান্ত সচিব ও লালমাই উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কে এম সিংহ রতন, বিশেষ অতিথি লালমাই উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্জ মিজানুর রহমান মজুমদার, লালমাই প্রেসক্লাবের সভাপতি ড. শাহজাহান মজুমদার ও পেরুল দক্ষিণ ইউপি’র সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ব্যবসায়ী আলহাজ্জ রফিকুল ইসলাম ভেলু ।

উপজেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক প্রদীপ কুমার মজুমদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে লালমাই উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অমর কৃষ্ণ বনিক মানিক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল মালেক মজুমদার, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, বাংলাদেশ মানবাধিকার সংস্খা লালমাই উপজেলা সভাপতি মোঃ মিজানুর রহমান, লালমাই প্রেসক্লাবের কর্মকর্তা কাজী মাসুদ রানা, আবদুল মতিন, স্থানীয় ব্যাক্তিত্ব মাষ্টার শহিদ উল্লাহ বিএসসি, মাওলানা আবুল বাশার, সুব্রত বড়ুয়া রিংকু, জাবের হোসেন জাবেদ, জকির হোসেন ও ব্যবসায়ীসহ সমাজসেবক, সাংবাদিক, বিভিন্ন পেশাজিবী লোকজন, উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে সভার প্রধান অতিথি ৩ ফটো সাংবাদিক ও স্থানীয় দরিদ্র এবং প্রশিক্ষণপ্রাপ্ত মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image