• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দেশে ফিরেই ভক্তদের চমক দিচ্ছেন মানিক মিয়া


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২২ পিএম
দেশে ফিরেই ভক্তদের চমক দিচ্ছেন মানিক মিয়া
ইউটিউব বা সব সোশ্যাল মিডিয়াতেই তারুণ্যের জয়গান

নিউজ ডেস্ক : বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় তারুণ্যের ছোঁয়া দেখা যাচ্ছে প্রতিনিয়তই। ফেইসবুক, ইউটিউব বা টিকটক সব সোশ্যাল মিডিয়াতেই তারুণ্যের জয়গান দেখা যাচ্ছে। দিন দিন বাড়ছে বিষয় ভিত্তিক তারকা বা সেলিব্রেটি। কেউ কেউ অল্প দিনেই হারিয়ে গেলেও অনেকে আবার পাকাপোক্ত অবস্থান তৈরি করছেন এই সোশ্যাল মিডিয়ায়। দেশ ও দেশের গণ্ডি পেরিয়ে খ্যাতি লাভ করেছেন টিকটক তারকা মানিক মিয়া। 

দীর্ঘ পাচ বছর প্রবাস জীবন কাটিয়েছেন মানিক মিয়া। সৌদি আরবে কর্মরত ছিলেন তিনি। দেশে ফিরে করেছেন বাড়ি, কিনেছেন গাড়ি। এলাকা ও এলাকার বাহিরে তার রয়েছে অগনিত ভক্ত। দেশের লাখ লাখ টিকটক ইউজার এর মধ্যে এক অন্যতম টিকটকারের নাম মানিক মিয়া। তার টিকটক একাউন্টে প্রায় ১ কোটির মতো ফলোয়ার। বর্তমানে টিকটকের পাশাপাশি মানিক মিয়া এখন ইউটিউব এবং ফেইসবুকেও নিজের নানান কন্টেন্ট আপলোড এর মাধ্যম লক্ষাধিক ফলোয়ারের ভালোবাসা অর্জন করেছেন। 

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে একজন বহুল পরিচিত মুখ এবং তথাকথিত সেলিব্রিটি। দীর্ঘ পাচ বছর প্রবাস জীবন কাটিয়ে দেশে ফিরেছেন মানিক মিয়া এবং দেশে ফিরেই মানিক মিয়া তার ভক্তদের জন্য নিয়ে আসছেন এক চমকপ্রদ মিউজিক ভিডিও। ভিডিওটি আগামী শুক্রবার তার নিজস্ব ইউটিউব চ্যানেল Manik Miah Official এ আপলোড হতে যাচ্ছে।

ভিন্ন স্বাদের এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন বাংলাদেশের প্রখ্যাত নির্মাতা নিজাম উদ্দিন রনি। মানিক মিয়ার স্বভাবধর্মী চরিত্র থেকে ভিন্ন মাত্রা এনে দিবে এই মিউজিক ভিডিওটি। এই বিষয়ে নির্মাতা নিজাম উদ্দিন রনি বলেছেন, আপনারা এতদিন যেই মানিক মিয়া দেখে এসেছেন সেই মানিক মিয়ার সাথে কোনো মিল পাবেন না। আশা করা যাচ্ছে দর্শক মহলে জনপ্রিয়তা পাবেন মানিক মিয়া।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image