• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ সমাবেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:০২ পিএম
সাংবাদিকদের উপর হামলা
সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ সমাবেশ

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ বিএমএসএফ ও বাংলাদেশ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আয়োজনে বাকেরগঞ্জ বাস স্টান্ডে বিকেল ৪:৩০ মিনিটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।.

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নের আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মনিরুল ইসলাম তালুকদার উপস্থিত থেকে তার বাহিনী নৌকার সমার্থক ভেবে সোমবার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় মাধবখালী ইউনিয়নের নিউ মার্কেট বাজারে সাংবাদিকদের উপর অতর্কিত হামলা চালায়।.

এতে নোমান ডাকুয়া আমাদের নতুন সময়, মাইনুল বাংলাদেশ বার্তা, জাহিদ হাসান আলোর জগত সহ ৫ সাংবাদিক আহত হয়। সাংবাদিকদের উপর অতর্কিত হামলা চালায়। এতে নোমান ডাকুয়া আমাদের নতুন সময়, মাইনুল বাংলাদেশ বার্তা, জাহিদ হাসান আলোর জগত সহ ৫ সাংবাদিক আহত হয়। মানববন্ধনে বক্তব্যা রাখেন বাকেরগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক খান মোহাম্মদ সেলিম, বাকেরগঞ্জ উপজেলার বিএমএসএফ এর সভাপতি পলাশ হাওলাদার, সাধারন সম্পাদক রিয়াজ শরিফ, বাংলাদেশ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি, জিয়াউল হক আকন, সিনিয়র সহ-সভাপতি এস এম পলাশ, বাকেরগঞ্জ উপজেলার ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি গোলাম মোস্তফা।.

এ সময়ে আরো উপস্থিত থাকেন বাকেরগঞ্জ প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক অরুণ দাস, সাংবাদিক জহিরুল হক আকন, সাংবাদিক আসাদুজ্জামান রাকিব, সাংবাদিক বেল্লাল হোসেন রিয়াজ, সাংবাদিক শামিম হাওলাদার, সাংবাদিক পবিত্র চক্রবতি,সাংবাদিক সহিদ হোসেন প্রমুখ।.

সাংবাদিক নেতারা জানান, সাংবাদিক হামলা কারিদের বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে আসামিদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে সারাদেশ ব্যাপী কর্মসূচি গ্রহন করা হবে।.

.

ঢাকানিউজ২৪.কম / মোঃ জাহিদুল ইসলাম /কেএন

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image