• ঢাকা
  • শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পরীমনি নামে একাধিক মামলা হবে : র‍্যাব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৫ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৫২ পিএম;
বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধার করেছে
পরীমনি ও রাজের ছবি

চিত্রনায়িকা পরীমনি ও প্রযোজক রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজকে বৃহস্পতিবার সকাল থেকে র‍্যাব সদর দপ্তরে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের নামে একাধিক মামলা করা হবে বলে র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ বিষয়টি জানিয়েছেন।.

তিনি জানান, পরীমনি ও নজরুল রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। এ ছাড়া নথিপত্র যাচাই–বাছাই করা হচ্ছে। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনেও মামলা হতে পারে।.

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের আলোচিত-সমালোচিত নায়িকা পরীমনিকে বুধবার রাতে আটক করা হয়। ওই সময় তার বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধার করেছে র‍্যাব। এরপর প্রযোজক নজরুল ইসলাম রাজ ওরফে নজরুল রাজকে কার্যালয় থেকে আটক করা হয়।.

র‍্যাব বলছে, পরীমনির বিরুদ্ধে বাসায় মাদকদ্রব্য থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়। আর রাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি মাদকের আসর বসিয়ে সেখানে আসা বিত্তবান ব্যবসায়ী ও উচ্চবিত্তের সন্তানদের ভিডিও ধারণ ও ব্ল্যাকমেলিং করে মোটা অঙ্কের টাকা আদায় করতেন।.

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সূত্র জানায়, এ ধরনের ঘটনায় জড়িত আরও কয়েকজনকে নজরদারিতে রাখা হয়েছে। তাদের পর্যায়ক্রমে আইনের আওতায় আনা হবে।.

এর আগে গত বৃহস্পতিবার মধ্যরাতে আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত কেন্দ্রীয় উপকমিটির সদস্য হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‍্যাব। তারপর গত রোববার মধ্যরাতে গোয়েন্দা পুলিশ আটক করে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে। তাদের বাসা থেকেও ইয়াবা ও মদ উদ্ধার করা হয়।.

এ তিনজন এখন পৃথক মামলায় পুলিশ রিমান্ডে আছেন। তাদের বিরুদ্ধেও মাদকের আসর বসানো, বিভিন্ন ব্যক্তির সঙ্গে ভিডিও করে ব্ল্যাকমেলিংসহ বিভিন্ন অভিযোগের কথা বলেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।. .

ঢাকানিউজ২৪.কম /

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image