• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে খুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪৪ এএম
মহেশখালীতে
এক ব্যক্তিকে কুপিয়ে খুন

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের মহেশখালী মাতারবাড়ি বাংলা বাজার এলাকায় নুরুল কবির (৪৯) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করছে । এ ঘটনায় আইয়ুব আলী নামের অপর এক যুবকের হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে বলে অভিযোগ।

স্থানীয় সূত্র জানায়, মহেশখালী উপজেলার বাংলা বাজার এলাকার পূর্ব মাইজ পাড়ার স্থানীয় বশিরের সাথে একই এলাকার নুরুল কবিরের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। 

এ নিয়ে শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত আনুমানিক ১০ টায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে কথা কাটাকাটির জের ধরে স্থানীয় বশির ও তার পুত্ররা মিলে নুরুল কবিরকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আহত নুরুল কবিরের মৃত্যু হয় বলে জানায় তার পরিবার। 

এই ঘটনায় নুরুল কবিরের পুত্র আবছারও আহত হয়েছে বলে দাবী তার পরিবারের।অপর দিকে অভিযুক্ত বশিরের পুত্র আইয়ুব আলী নামের এক ব্যক্তির হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা যায়।এই ঘটনায় বাংলা বাজার এলাকার থমথমে পরিস্থিতি বিরাজ করছে। 

মহেশখালী থানার আওতাধীন মাতারবাড়ি পুলিশ ফাড়ির এসআই হাসান জানান, ঘটনার খবর পেয়েই মাতারবাড়ি পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। 

কিছু সময়ের মধ্যে পুলিশের মহেশখালী সার্কেলের এএসপি এবং মহেশখালী থানার ওসির নেতৃত্বে আরও একদল পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ লাশ উদ্ধারসহ পরবর্তী আইনগত পদক্ষেপ নিয়ে এগোচ্ছে বলে জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image