• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ৬ জন বহিষ্কৃত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০০ এএম
সহ-সভাপতি মোঃ আব্দুল ওয়াহা, সাংগঠনিক সম্
awamileag logo p

মোঃআব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধিঃ   দিনাজপুর সদর উপজেলা ৮ নং শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৫ জন নেতা কে বহিষ্কার করেছে ৮ নং শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগ। ২০ জানুয়ারি বুধবার ৮ নং শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহজাহান সরকার ও সাধারণ সম্পাদক মোঃ ইসাহাক আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আসন্ন ৩১ জানুয়ারি ২০২২  দিনাজপুর সদর উপজেলার ৮ নং শংকরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মোঃ ইসহাক আলীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমানকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয় ।

এ ছাড়া নৌকার বিরুদ্ধে কাজ করা ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আব্দুল ওয়াহা, সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফ হোসেন, সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান, সদস্য মোঃ আব্দুল জব্বারকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

এদিকে একই দিনে দিনাজপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক নূরে আলম এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় নৌকার বিরুদ্ধে কাজ করা ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ৮ নং শংকরপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জুলফিকার আলীকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image