• ঢাকা
  • শনিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মহাসড়কে মিলল ইউপি সদস্যের লাশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩১ পিএম
ইউপি সদস্যের লাশ
মেম্বার সুরুজ আলী সূর্যি

মুক্তাগাছা প্রতিনিধি, ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার ৭ নং ঘোগা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার সুরুজ আলী সূর্যি (৪৮)’র রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার দিবাগত রাত ১টার দিকে ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে গাবতলী বাজার থেকে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

এ সময় তার সাথে থাকা হেলাল উদ্দিন (৫০) নামের একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবার ও এলাকাবাসীর দাবী এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। পুলিশের ধারণা সড়ক দুর্ঘটনা হতে পারে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘোগা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সুরুজ আলী সূর্যি চানপুর গ্রামের হেলাল উদ্দিনকে সঙ্গে নিয়ে রবিবার রাতে উপজেলার কালীবাড়ি বাজার থেকে কাজ শেষ করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন।

রাত ১টার দিকে পথচারীরা গাবতলী বাজার এলাকায় ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের ওপর রক্তাক্ত অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। একই স্থান থেকে গুরুতর আহত অবস্থায় হেলাল উদ্দিনকে উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকায়  পাঠানো হয়।

নিহত ইউপি সদস্যের স্ত্রী-সন্তান ও সহকর্মী মেম্বারদের দাবী এটা কোন দুর্ঘটনা নয় বরং পরিকল্পিত হত্যাকান্ড। তার প্রতিপক্ষ সুলতান উদ্দিনের নেতৃত্বে ঐ ইউপি সদস্যকে কৌশলে হত্যা করা হয়েছে বলে নিহতের স্ত্রী জমেলা বেগম অভিযোগ করেন।

ঘোগা ইউপি চেয়ারম্যান শরীফ আহমেদ বলেন, এটি কোন দুর্ঘটনা বলে মনে হচ্ছে না। এটি পরিকল্পিত হত্যাকান্ড হতে পারে। তিনি সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত রহস্য উদ্ঘাটন করতে প্রশাসনের প্রতি দাবী জানান।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান জানান, খবর পেয়ে রাতে ইউপি সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের অদূর থেকে তাদের ব্যবহৃত মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক দৃষ্টে ধারণা করা যাচ্ছে এটি সড়ক দুর্ঘটনা হয়ে থাকতে পারে। তবে অন্যকোন ঘটনা হলেও সেটা তদন্ত করে দেখা হবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মুর্শেদ আলম খান/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image