• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জুয়া ও মাদকের বিরুদ্ধে সোচ্চার ডিমলা থানা পুলিশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:১৫ পিএম
জুয়া ও মাদকের বিরুদ্ধে সোচ্চার ডিমলা থানা পুলিশ
অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান

মশিয়ার রহমান, জলঢাকা, নীলফামারী : মুজিববর্ষে মাদক ও জুয়ার বিরুদ্ধে কঠোর ভাবে রুখে দাঁড়িয়েছে ডিমলা থানা পুলিশ।

থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমানের নেতৃত্বে মাদক ও জুয়া মুক্ত সুন্দর একটি উপজেলা গড়ে তুলতে টিম ওয়ার্ক করে থানা পুলিশ দায়িত্ব পালন করছে।

ওসি লাইছুর রহমানের কঠোর নজরদারীতে কমেছে সব ধরনের অপরাধমূলক কর্মকান্ড। তিনি এই থানায় যোগদান করেই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তিনি মাদক, ছিনতাই ও সন্ত্রাসীদের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। মাদক ব্যবসায়ী, জুয়াড়ী সুদখোর ও মাদক সেবনকারীদের  এ থানায় আর ঠাঁই নেই। এ ধরনের অপরাধীদের রুখতে তিনি একাধীকবার সাঁড়াশি অভিযান পরিচালনা করেছেন। 

অফিসার  ইনচার্জ বলেন উপজেলা সদর এলাকা সহ মোটি ১০টি ইউনিয়নে মাদক ও জুয়া সহ আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে পুলিশ সদা তৎপর রয়েছে। উপজেলায় অনেকের সাথে কথা হলে তারা জানান,  বর্তমান ওসি লাইছুর রহমান  এই থানায়  যোগদানের পর থানার সব দিক ঘুরে দাঁড়িয়েছে।  

থানায় কর্মরত পুলিশ সদস্যদের মাঝে গতি ফিরিয়ে আনতে তিনি প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি তার দায়িত্ব পালন করছেন সততা ও দক্ষতার সাথে। ঝুনাগাছচাপানী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক রাশেদ খান মিলন বলেন অতিতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে থানা পুলিশের সদস্যরা মাদক, জুয়া নির্মূলসহ আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে অনেক বেশী তৎপর ভাবে কাজ করছে। তিনি বলেন, যে কোন সময়ে পুলিশের সহযোগিতা চাইলে আন্তরিকতার সাথে জনগণকে সহযোগিতা করছেন বর্তমান ওসি লাইছুর রহমান । তিনি পুলিশের কাজে জনগনকে আরও আন্তরিকতার সাথে সকলকে সহযোগিতা করার আহবান জানান ।

বিশিষ্ট সমাজসেবক ও মানবাধিকার কর্মী জাহাঙ্গীর আলম  ওসি লাইছুর রহমানের বর্তমান দায়িত্ব ও ভূমিকার প্রশংসা করে বলেন, মাদক ও জুয়া নির্মুলে পুলিশ তৎপর রয়েছে।

অফিসার ইনচার্জ (ওসি)লাইছুর রহমান  বলেন, পুলিশের কোন সদস্যও যদি মাদক ও জুয়ার সঙ্গে জড়িত থাকে সে ক্ষেত্রে তাকেও ছাড় দেওয়া হবে না। তিনি আগামীর সুন্দর সমাজ গঠনে মাদক ও জুয়ামুক্ত ডিমলা উপজেলা গঠনে সকলকে আন্তরিক ভাবে সহযোগিতার আহবান জানান।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image