• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চকরিয়ায় পাচারকালে ইয়াবাসহ আটক-১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৫৩ পিএম
চকরিয়ায় পাচারকালে
ইয়াবাসহ আটক

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের চকরিয়ায় ফেরিওয়ালা সেজে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে ৬ হাজার পিস ইয়াবাসহ মোঃ জুয়েল (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে ১১টার দিকে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের মালুমঘাট উত্তর বন বিভাগের চেকপোস্টের সামনে তাকে আটক করা হয়।মোঃ জুয়েল মাদারীপুরের শিবচর থানার বন্দরখোলা ইউনিয়নে ৮নং ওয়ার্ড মোল্লাকান্তি এলাকার মোঃ মোসলেম হাওলাদারের ছেলে। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে একজন ছদ্মবেশে মাদক ব্যবসায়ী ইয়াবা পাচার করছে। এই সংবাদের ভিত্তিতে মহাসড়কের ডুলাহাজারা বনবিভাগের চেকপোস্ট এলাকায় পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়। এসময় একটি লেগুনা গাড়ির তল্লাশি চালালে যাত্রী ফেরিওয়ালা সেজে চট্টগ্রাম যাচ্ছে। 

এসময় পুলিশের সন্দেহ হলে ফেরিওয়ালার মালামাল তল্লাশী করলে এর মধ্যে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। জুয়েল দীর্ঘদিন ধরে বিভিন্ন ছদ্মবেশে ফেরিওয়ালা সেজে ইয়াবা বিক্রি করে আসছেন বলে জানান। 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, আটককৃত'র বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image