• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাংলাদেশকে খুবই ভালোবাসি: মেসির মা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১৮ এএম
বাংলাদেশকে খুবই ভালোবাসি: মেসির মা 
লিওনেল মেসি ও তার গর্বিত মা সিলিয়া মারিয়া

নিউজ ডেস্ক : লিওনেল মেসি ম্যাচ জয়ের পর তার গর্বিত মা সিলিয়া মারিয়া আলবিসেলেস্তেদের সমর্থন দেয়ায় বিশেষ ধন্যবাদ এবং বাংলাদেশকে ভালোবাসার কথা জানিয়েছেন বাংলাদেশের সমর্থকদের।

বাংলাদেশের মানুষকে ধন্যবাদ জানিয়ে মারিয়া বলেন, বাংলাদেশকে খুবই ভালোবাসি। সেখানকার মানুষের প্রতি আমি ব্যক্তিগতভাবে কৃতজ্ঞ।

দীর্ঘ ৩৬ বছর ধরে যে শিরোপার পানে চেয়েছিল আর্জেন্টিনা। তার পূর্ণতা পেল লিওনেল মেসির হাত ধরে। আট বছর আগে মারাকানায় চির আরাধ্য বিশ্বকাপ হাতে উঠতে পারতো মেসির। কিন্তু মারিও গোতজের এক গোলেই হৃদয় ভেঙে চুরমার হয়েছিল আলবিসেলেস্তেদের।

জার্মানির উল্লাসের ভিড়ে চিরকাল মাথা উঁচু করে এগিয়ে চলা মেসির মাথা নিচু করে কান্নার দৃশ্য দেখে কেঁদেছিল লাখো কোটি আর্জেন্টাইন ভক্ত। ২০০৬ থেকে বিশ্বকাপে আর্জেন্টিনার জার্সিতে এই একটা শিরোপার আশায় কতই না দিবস রজনী লড়ে গেছেন আর্জেন্টাইন জাদুকর। অবশেষে ধু ধু মরুতে ফুল ফোটালেন মেসি।

রোববার (১৮ ডিসেম্বর) রাতে এমিলিয়ানো মার্টিনেজ ম্যাজিকে পেনাল্টি শুটআউটে ফ্রান্সকে ৪-২ গোলে হারিয়ে ৩৬ বছর পর শিরোপা পুনরুদ্ধার করল আর্জেন্টিনা। নির্ধারিত আর অতিরিক্ত সময়ের খেলা ৩-৩ ব্যবধানে সমতায় ছিল। পরে পেনাল্টি শুটআউটে জয় তুলে নেয় আর্জেন্টিনা।

শিরোপা খরা কাটিয়ে যে অনন্য রেকর্ড গড়লেন আর্জেন্টাইন সুপারস্টার সে আনন্দ, সে উল্লাস শুধু কি মুরুভূমির বুকেই উত্তাপ ছড়াচ্ছে! লুসাইলে মেসিদের গগণবিদারী চিৎকার পৌঁছে গেছে বিশ্বজুড়ে। সেই আনন্দে গা ভাসিয়েছে বিশ্বের কোটি কোটি ফুটবলপ্রেমী। আর্জেন্টিনার জয়ে দারুণ উচ্ছ্বসিত মেসির মা সিলিয়া মারিয়া।

তিনি বলেন, ‘বাংলাদেশ সম্পর্কে অনেক কিছুই জেনেছি। সেখানে আর্জেন্টিনার অনেক ভক্তদের উন্মাদনার কথা শুনেছি। বিশেষ করে মেসির প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসার কথা জেনে আমি খুবই খুশি। আশা করি, মেসির জন্য বাংলাদেশের মানুষের এই ভালোবাসা অব্যাহত থাকবে।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image