• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিএনপি সংসদ মানে না, আদালত মানে না: আইন বিষয়ক মন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১২ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪০ পিএম
তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসা

নিউজ ডেস্ক:  আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি সংসদ মানে না। আদালত মানে না। ওনারা জনগণ মানে না। ওনারা যদি কোনো দিন ক্ষমতায় যায়, তাহলে বাংলাদেশ বিরানভূমি হয়ে যাবে। তারা বাংলাদেশে বিশ্বাস করে না। বাংলাদেশের জনগণকে তারা ভালোবাসে না।

তারা জানে, বাংলাদেশের মানুষ কোনো দিন ভোট দিয়ে তাদের ক্ষমতায় আনবে না। সেই জন্য তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার জন্য ষড়যন্ত্র করছে। তারা বিদেশে চিঠি লিখে যে এই সরকার তাদের মুরব্বিদের স্বার্থ রক্ষা করবে না।’

শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন ।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিএনপি আন্দোলনের ডাক দিয়েছে, খালেদা জিয়াকে বিদেশে নিয়ে যেতে হবে। বাংলাদেশের নিম্ন ও উচ্চ আদালত দুর্নীতির দায়ে খালেদা জিয়াকে সাজা দিয়েছেন। নিম্ন আদালত পাঁচ বছর সাজা দিয়েছেন। এটাকে বাড়িয়ে উচ্চ আদালত ১০ বছর সাজা দিয়েছেন। ওই এতিমের টাকা নিয়ে আরেক মামলায় সাজা দিয়েছেন সাত বছর। ওই মামলা তাদের তত্ত্বাবধায়ক সরকারের সময়ে হয়েছিল।

বিএনপির তত্ত্ববাধায়ক সরকার চাওয়া প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, নির্বাচন কমিশন নিয়ে আইন করার পর তারা বললেন- এই আইনে হবে না। তাদের তত্ত্বাবধায়ক সরকার লাগবে। তত্ত্বাবধায়ক সরকারের ইতিহাস আর বিএনপির বেআইনী কার্যক্রমের ইতিহাস এক।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। বিশেষ বক্তা ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। বিশেষ অতিথি ছিলেন আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন বাবুল ও সেলিম ভূইয়া।

ঢাকানিউজ২৪.কম /

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image