• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

তিনবারের সিআইপি সোহেল রানাকে প্রবাসীদের পক্ষথেকে সংবর্ধনা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২৮ পিএম
প্রবাসীদের পক্ষথেকে সংবর্ধনা 
সিআইপি সোহেল রানা

মোহাম্মদ মাহামুদুল, মালদ্বীপ প্রতিনিধি: বিদেশে বাংলাদেশি পণ্যের আমদানিকারক ক্যাটাগরিতে মালদ্বীপে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় থেকে পর পর তিনবার সি আই পি নির্বাচিত হওয়ায় প্রবাসী ব্যবসায়ী গ্লোবাল রিচ এর চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ সোহেল রানাকে সংবর্ধনা দিয়েছে মালদ্বীপে বাংলাদেশি প্রবাসীরা।

শুক্রবার ৩ ফেব্রুয়ারি রাতে মালদ্বীপের পাচঁ তারকা হোটেল জেনে এই আয়োজন করে মালদ্বীপে বাংলাদেশি প্রবাসীরা।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপের নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার রিয়ার এডমিনাল এস এম আবুল কালাম আজাদ।

সংবর্ধনা অনুষ্ঠানে মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার বলেন সরকারের প্রণোদনার সুবিধা গ্রহণ করে দেশে শিল্প, কৃষি, চিকিৎসা,শিক্ষা এবং আইটিসহ বিভিন্ন প্রতিশ্রুতিশীল খাতে বিনিয়োগ করার জন্য মালদ্বীপসহ বিশ্বের বিভিন্ন দেশের প্রবাসী ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।

প্রধান অতিথি তার বক্তব্যে তিনি বাংলাদেশি সিআইপিদের বিভিন্ন প্রণোদনা এবং কৌশলগত অবস্থানকে কাজে লাগিয়ে অর্থনীতিতে অবদান রাখার জন্য উৎসাহিত করেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপে বাংলাদেশ মিশনের কাউন্সিলর (শ্রম) মোহাম্মদ সোহেল পারভেজ, মিশনের তৃতীয় সচিব চন্দন কুমার শাহা।

প্রবাসী সোশ্যাল ওয়াকার অ্যাসোসিয়েশন এর সভাপতি জাকির হোসেনের সঞ্চালনায়,বক্তব্য রাখেন মালদ্বীপে বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম মজিব,ব্যবসায়ী মোঃ দুলাল মাতবর,ফোর এল ইন্টারন্যাশনাল এর ম্যনাজিং ডিরেক্টর মোঃ হাদিউল ইসলাম,ভিউ কনস্ট্রাকশন এর চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন,মালদ্বীপে।বাংলাদেশী চিকিৎসক ডা:মোক্তার আলী লস্কর।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদ্বীপে ঢাকা ট্রেডার্স এর প্রতিষ্ঠাতা মোঃ বাবুল হোসেন,ব্যবসায়ী খলিলুর রহমান,জহিরুল ইসলাম,আলতাফ হোসেন,রুহুল আমিন,সহ সাংবাদিক সামাজিক, রাজনৈতিক,ও ব্যবসায়ী সংগঠন এর নেতৃবৃন্দ।

এ সময় প্রধান অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করেন মালদ্বীপ প্রবাসিরা।

সংবর্ধনা অনুষ্ঠানে সিআইপি সোহেল রানাকে প্রবাসীরা  ছাড়াও বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা  বাংলাদেশী মালিকানাধীন প্রতিষ্ঠান এবং সংগঠনের পক্ষে ফোর এল ইন্টারন্যাশনাল এর ব্যবস্থাপনা পরিচালক মো. হাদিউল ইসলাম ও আইসাথ লায়াল হাসিম, ঢাকা ট্রেডার্সের ব্যবস্থাপনা পরিচালক মো. বাবুল হোসেন, ফেনী জেলা উন্নয়ন পরিষদের উপদেষ্টা মো. ওমর ফারুক খোন্দকার (অনিক) উপদেষ্টা মো. শরিফুল ইসলাম, সভাপতি মো. শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন মিরাজ, আলোকিত চাঁদপুর সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আলমগীর মজুমদার, সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন, সিলেট জেলা সংগঠনের সভাপতি আবদুল আল মামুন, কোকো প্রাইভেট লিমিটেডের মার্কেটিং ম্যানেজার রাসেল আহমেদ সাগর, সিআইপিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে মালদ্বীপ প্রবাসীদের পক্ষে ছিলেন, নাসির উদ্দিন, সাংবাদিক ইউনিটের সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান কালাম, সাংবাদিক ইউনিটের সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক খোন্দকার অনিক।

সংবর্ধনা ও সম্মাননা পুরস্কার প্রদান শেষে নৈশভোজের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। 

অনুষ্ঠানে কোরআন তেলওয়াত করেন বিল্লাল হোসেনে

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image