• ঢাকা
  • সোমবার, ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কম্বল হাতে এতিমদের মাঝে দিনাজপুরের জেলা প্রশাসক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:১১ পিএম
ঘরের মধ্যে মাথা নিচু করে কুরআন শরীফ পড়ছেন
গাজী হাফিজিয়া মাদ্রাসায় এতিম শিশুদের মাঝে কম্বল বিতরন

মোঃআব্দুস সাওার , দিনাজপুর  প্রতিনিধি:  কনকনে শীত রাত চারিদিকে নিস্তব্ধতা। দিনাজপুর সদর উপজেলার ১ নং চেহেলগাজী ইউনিয়নের ইসলাম গাজী হাফিজিয়া মাদ্রাসায় এতিম শিশুদের জন্য কনকনে শীতের রাতে কম্বল নিয়ে চুটে এলেন দিনাজপুরের জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।

মাদ্রাসার  ছাত্ররা একটি টিনশেড ঘরের মধ্যে মাথা নিচু করে কুরআন শরীফ পড়ছেন।  এসময় মাদ্রাসার শিক্ষকরা জেলা প্রশাসক কে দেখতে পেয়ে ছুটে এলেন। উপস্থিত সকলের সাথে সালাম ও কুশল বিনিময় করলেন।

তিনি জানালেন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কিছু শীতবস্ত্র মাদ্রাসায় অধ্যায়নরত ছাত্রদের মাঝে বিতরণ করতে চান। মাদ্রাসার সকলে জেলা প্রশাসকের উপহার সামগ্রিক শীতবস্ত্র স্বছন্দে গ্রহনের  জন্য এগিয়ে আসলেন । সকল ছাত্রদের মাঝে একটি করে কম্বল গায়ে  জড়িয়ে  দেন।

এ সময় জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বলেন এতিমদের ভালবাসলে আল্লাহ তাআলা অনেক খুশি হন। তোমরা কুরআনের পাখি তোমাদের দোয়া দেশ ও জাতির জন্য মঙ্গলজনক।

মাদ্রাসার শিক্ষক ও ছাত্রদের সাথে নিয়ে  করোনা থেকে মুক্তি এবং দেশ ও জাতীর শান্তি কামনায় মোনাজাত করেন জেলা প্রশাসক।

একইদিনে সদরের শেখপুরা খ্রিষ্ট্রান পল্লী ও  নিউ টাউন খলিলুল্লাহ হাফিজিয়া কারিয়ানা মাদ্রাসার ছাত্রদের মাঝে দুই শতাধিক কম্বল বিতরন করেন ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরিফুল ইসলাম, দিনাজপুর সদর উপজলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা মুঈদ প্রমুখ ।

ঢাকানিউজ২৪.কম /

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image