• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

প্রথম জয়ের দেখা পেলো পাকিস্তান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৯ এএম
১৬ বলে ১২ রান করে আউট হন শান মাসুদ
জয়ের দেখা পেলো পাকিস্তান

নিউজ ডেস্ক:  এবারের টি-২০ বিশ্বকাপে প্রথম জয়ের দেখা পেয়েছে পাকিস্তান। সুপার টুয়েলভে নিজেদের তৃতীয় ম্যাচে নেদারল্যান্ডকে ৬ উইকেটে হারিয়েছে তারা। রোববার (৩০ অক্টোবর) পার্থে টস জিতে প্রথমে ব্যাট করে পাকিস্তানকে ৯২ রানের টার্গেট দেয় নেদারল্যান্ড।

৯৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় পাকিস্তান। ইনিংসের দ্বিতীয় ওভারে রান আউটের শিকার হন অধিনায়ক বাবর আজম। ৫ বলে ৪ রান করে আউট হন তিনি। এরপর ক্রিজে আসেন ইনজুরি কাঁটিয়ে একাদশে ফেরা ফকর জামান। রিজওয়ানকে সঙ্গে নিয়ে দ্বিতীয় উইকেট জুটিতে ৩৭ রানের জুটি গড়েন ফকর জামান।

ইনিংসের সপ্তম ওভারে দলীয় ৫৩ রানে ১৬ বলে ২০ রান করে আউট হন ফকর জামান। জামানের বিদায়ের পর ক্রিজে আসেন শান মাসুদ। রিজওয়ানকে সঙ্গে নিয়ে ৩০ রানের জুটি গড়েন শান মাসুদ। দু'জন মিলে দলকে জয়ের কাছে নিয়ে যান। জয় থেকে ৯ রান দূরে থাকতে আউট হন মোহাম্মদ রিজওয়ান। মাত্র ১ রানে ফিফটি মিস করেন এই ব্যাটার। ৩৯ বলে ৪৯ রান করে সাজঘরে ফেরেন রিজওয়ান। আর জয় থেকে মাত্র ১ রান দূরে থাকতে ১৬ বলে ১২ রান করে আউট হন শান মাসুদ।

এরপর ক্রিজে এসে চার মেরে পাকিস্তানের জয় নিশ্চিত করেন শাদাব খান। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ৩৭ বল হাতে রেখে এবারের বিশ্বকাপে প্রথম জয়ের স্বাদ পায় পাকিস্তান। শাদাব খান ২ বলে ৪ ও ইফতিখার ৫ বলে ৬ রান করে অপরাজিত থাকেন। নেদারল্যান্ডের পক্ষে ব্রান্ডন গ্লোভার নেন ২ উইকেট।     

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image