• ঢাকা
  • রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা এর পুরস্কার বিতরনী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২০ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০২ এএম
বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া
ক্রীড়া প্রতিযোগিতা এর পুরস্কার বিতরনী


মোঃ আব্দুস সাত্তার,দিনাজপুর প্রতিনিধি:  জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ক্রীড়াঙ্গন থেকে শুরু করে সকল ক্ষেত্রেই এগিয়ে যাচ্ছে দেশ। শুধু দেশের মাটিতে নয় বিশ্বের মাটিতে ও বাংলাদেশ একটি উজ্জল নক্ষত্র হয়ে দাড়িয়েছে। আর এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে।

১৯ মার্চ শনিবার দিনাজপুর গোর এ শহীদ বড় ময়দানে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ও দিনাজপুর শিক্ষাবোর্ডের বাস্তবায়নে ৫০ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

দিনাজপুর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ কামরুল ইসলাম-এর সভাপতিত্বে অন্যান্যদের  মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার),  বাংলাদেশ মাধ্যমিক ও উচ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের (মাধ্যমিক) পরিচালক প্রফেসর মোহাম্মদ বেলাল হোসাইন, বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শারীরিক শিক্ষা ও সম্পাদক উপ-পরিচালক মোঃ আক্তারুজ্জামান, মাউশির পরিচালক (অর্থ ও সংগ্রহ) প্রফেসর মোঃ সিরাজুল ইসলাম, চট্রগ্রাম শিক্ষাবোর্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর আব্দুল আলীম, যশোর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ আহসান হাবিব, বরিশাল শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস, দিনাজপুর শিক্ষাবোর্ডের সচিব প্রফেসর মোঃ জহির উদ্দীন প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image