• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মন চাইছে আত্মহত‌্যা করি: মোস্তাফা জব্বার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:২৫ পিএম
আত্মহত‌্যা করি
ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার

ডেস্ক রিপোর্টার: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ক্ষোভ প্রকাশ করে বলেছেন, মন চাইছে আত্মহত‌্যা ক‌রি। এক‌টি চে‌কে আমি ডি‌সেম্বর বাংলায় লি‌খে‌ছি ব‌লে কাউন্টার থে‌কে চেক‌টি ফেরত দি‌য়ে‌ছে। কোন দে‌শে আছি।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এ ক্ষোভ প্রকাশ করেন মন্ত্রী।

মন্ত্রীর দেওয়া এ পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। মাত্র ১ ঘণ্টায় পোস্টটি শেয়ার হয়েছে ৫৮৬টি। এ ছাড়া কমেন্টস করেও মন্ত্রীর এমন ক্ষোভের সঙ্গে সহানুভূতি প্রকাশ করছেন তারা (ভক্তরা)।

পোস্টের কমেন্টস বক্সেই আপডেট জানিয়েছেন মন্ত্রী মোস্তাফা জব্বার নিজেই। লিখেছেন, আপনারা অনেকেই আমার দুর্দশায় সংহতি প্রকাশ করেছেন। ধন্যবাদ। কেউ কেউ হা হা করেছেন-তাহারা 'কাহার জন্ম নির্ণয় না জানি'। সুখবর হলো অবশেষে চাপে পড়ে চেকটির কোনো পরিবর্তন ছাড়াই টাকা দেওয়া হয়েছে ও ব্যাংক কর্তৃপক্ষ ভুলের জন্য ক্ষমা চেয়েছে। তারা জানিয়েছে, আর কখনো এমন ভুল বা বাংলা হরফ নিয়ে কোনো বিভ্রান্তি হবে না।

তিনি আরও জানান, ব‌্যা‌ংকের নিয়‌মে বাংলা বি‌রোধিতার কিছু নেই। এটা ওই শাখার কিছু লো‌কের মান‌সিকতা। কেউ এমন অবস্থায় পড়‌লে অবশ‌্যই প্রতিবাদ কর‌বেন। আমি পাশে আছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image