• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফরিদগঞ্জে অপহরণের ৪দিন পরে স্কুল ছাত্রীকে উদ্ধার, আটক-১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৭ পিএম
অপহরণের ৪দিন পরে স্কুল ছাত্রীকে উদ্ধার
আটককৃত অপহরণকারী

চাঁদপুর প্রতিনিধি: অপহরণর ৪দিন পরে চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকার সাভার এলাকা থেকে অপহৃতনস্কুল  শিক্ষার্থীকে উদ্ধার এবং অপহরণকারী যুবক শাওন হাসান (২৫) কে আটক করছে।

মঙ্গলবার (২১ জুন) বিকাল ৫টায় এই বিষয়ে প্রেসব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেল) সোহল মাহমুদ।
 
এর আগে হাজীগঞ্জ উপজলার দেঁশগাও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ও ফরিদগঞ্জ উপজলার সুবিদপুর পুর্ব ইউনিয়নের বালিমুড়া গ্রামের প্রবাসী আব্দুল কাদেরের মেয়ে সামিয়া ইসলাম কাসফিয়া (১৫) গত শুক্রবার সকাল প্রাইভেট পড়তে যাওয়ার সময় অপহরণের শিকার হয়। এই ঘটনার পরে ওই রাতই শিক্ষার্থীর মা তিনজনকে আসামী করে ফরিদগঞ্জ থানায় অপরহণের মামলা দায়ের করেন। এছাড়া সহপাঠির খোঁজ ও উদ্ধার চেয়ে সোমবার (২০জুন) হাজীগঞ্জ উপজলার দেঁশগাও জয়নাল আবদীন উচ বিদ্যালয়র শিক্ষার্থীরা মানববন্ধন করেন।

প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কল) সোহল মাহমুদ জানান, ফরিদগঞ্জ থানা পুলিশের বেশ কয়েকটি টিম তাদের একপর্যায় আহরণকারীর অবস্থান নিশ্চিত হয়। পরে থানার এসআই বরকত উল্লাহসহ থানা পুলিশ ঢাকার সাভারের হেমায়তপুর এলাকা থেকে অপহরণকারীকে আটক করে  সাথে সাথে অপহৃত স্কুল ছাত্রীক উদ্ধার করে মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ থানায় নিয়ে আসে।

তিনি জানান, বখাট যুবকটি বেশ কিছুদিন ধরে ছাত্রীটিকে উত্যাক্ত করছিল বলে শিক্ষার্থীর স্বজনরা জানান।

তিনি আরও বলেন, অপহরনকারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ এবং ভিকটিম'ক আদালতের মাধ্যমে তার অভিভাবকের কাছে তুলে দেওয়া হয়।

এক প্রশ্নের জবাবে,  সোহল মাহমুদ বলেন, ভিকটিমের জবানবন্ধির  উপর ভিত্তি করে তাকে ডাক্তারী পরীক্ষার ব্যবস্থা করা হতে পারে। এসময় উপস্থিত ছিলেন, অফিসার ইনচার্জ মো শহিদ হোসন, তদন্ত অফিসার প্রদীপ মন্ডল, এস আই বরকত, এস আই কুদ্দুস, প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামানসহ সাংবাদিকবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / আমান উল্লাহ খান্র ফারাবী/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image