• ঢাকা
  • শনিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নবীনগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় তরুণকে ছুরিকাঘাতে হত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩০ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:১৮ পিএম
এইচএসসি পাস করেছে
তরুণকে ছুরিকাঘাতে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ    ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটের ছুরিকাঘাতে রাফি ভূঁইয়া (১৯) নামে এক তরুণ নিহত হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের আহম্মদপুর সরকারি প্রাথমিক সরকারি বিদ্যালয় খেলার মাঠ এলাকায় সোমবার (২৮ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রাফি ওই এলাকার নিয়ামুল ভূঁইয়ার ছেলে।

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম  জানান, স্থানীয় বখাটে বিল্লাল মিয়ার ছেলে প্রদীপ (২০), স্বপন মিয়ার ছেলে রাফি (২১) ও হুরণ মিয়ার ছেলে শিমুল (২০) সঙ্গে ছুরি নিয়ে ঘোরাফেরা করতো। তারা স্থানীয় এক মেয়েকে প্রায় সময় ইভটিজিং করতো। গত সোমবার সন্ধ্যার পরে  রাফি তাদের ওই মেয়েকে ইভটিজিং না করার অনুরোধ করেন। এ নিয়ে রাফির সঙ্গে তাদের বাগবিতণ্ডা হয়৷ একপর্যায়ে রাফিকে ছুরিকাঘাত করে প্রদীপ। এরপর মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, রাফি স্থানীয় লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহমেদ কলেজ থেকে এইচএসসি পাস করেছে। সে পুলিশে কনস্টেবল নিয়োগে শারীরিক পরীক্ষায় উর্ত্তীণ হয়েছে। মঙ্গলবার তার লিখিত পরীক্ষা ছিল।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image