• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে স্বামী-স্ত্রী দম্পতির লাশ উদ্ধার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৫ পিএম
দিনাজপুরে স্বামী-স্ত্রী
দম্পতির লাশ উদ্ধার 

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর শহরের একটি ভাড়া বাসার ঘরে থেতে স্বামী-স্ত্রী দম্পতির লাশ উদ্ধার করা হয়ে‌ছে। স্বামী ঝুলছে দড়িতে রান্নাঘরে স্ত্রী লাশ মাথায় আঘাতের চিহ্ন।

দিনাজপুর শহরের লিলি মোড় এলাকার লুৎফুন্নেছা টাওয়ার অ্যান্ড শপিং কমপ্লেক্সের পাশের ভাড়া বাসা থেকে শুক্রবার (৬ জানুয়ারি) লাশ উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ।

নিহতরা হলেন মজিবর রহমান (৬৫) ও স্ত্রী সুরাইয়া বেগম (৪৫) নিহত মজিবর রহমান শহরের পশ্চিম বালুয়াডাঙ্গার রহিম উদ্দিন আহমেদের ছেলে।

দিনাজপুর কোতোয়ালি থানার এসআই ঈমান আলি এ তথ্য নিশ্চিত করে জানান, দুজন সম্পর্কে স্বামী-স্ত্রী। স্বামী ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় রয়েছে এবং রান্নাঘরে স্ত্রীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। 

এলাকাবাসীর সূত্রে জানা যায় বাড়ির মালিক এডভোকেট নিলুফার রহিম সপরিবারে  ঢাকায় বসবাস করেন। ঘটনার দিন ৫ জানুয়ারি বৃহস্পতিবার রাতে রাড়িতে কোন লাইট জ্বলতে না দেখে পার্শ্ববর্তী মার্কেটের দা‌রোয়ান শ‌ফিকুল বাড়ির মালিককে ফোন দেয়। বাড়ির মালিক তাকে ভেতরে গিয়ে খবর নিতে বললে শফিকুল বাইরে থেকে ডাক দিলে কোন সাড়া না পেয়ে দরজায় ধাক্কা দেয়। দরজা ভেতর থেকে বন্ধ থাকায় শফিকুল দেয়াল টপকে বাড়ির ভেতরে প্রবেশ করে বারান্দায় লাইট জ্বালিয়ে কেয়ারটেকার মজিবরকে খুঁজতে থাকে। এসময় ঘরের ভেতর তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে সে তৎক্ষণাৎ বের হয়ে বাড়ির মালিক নিলুফার রহিমকে ফোনে অবহিত করলে বাড়ির মালিক ফোনে বিষয়টি পুলিশকে জানান।

দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার মোমিনুল করিম জানান বৃহস্পতিবার রাত সাড়ে বারোটার দিকে বাড়ির মালিক এডভোকেট নিলুফার রহিম জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে জানান বাড়ীর কেয়ারটেকারের লাশ ফাঁসিতে  ঝুলে আছে। পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় স্বামী এবং তার স্ত্রীর মাথায় আঘাত করা লাশ রান্নাঘরে পড়ে থাকতে দেখে। পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল প‌রিদর্শন করে‌ছেন। তদন্তের পরই বিস্তারিত জানা যাবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image