• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বকশীগঞ্জে সাপের কামুড়ে কলেজ ছাত্রের মৃত্যু 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৯ পিএম
বকশীগঞ্জে সাপের কামুড়ে কলেজ ছাত্রের মৃত্যু 
জাহাঙ্গীর আলম

মোঃ রুবেল মিয়া, বকশীগঞ্জ প্রতিনিধি, জামালপুর : জামালপুরের বকশীগঞ্জে  বিষধর সাপের কামুড়ে জাহাঙ্গীর আলম (১৮) নামে এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার মেরুরচরের দক্ষিণ পাড়া  গ্রামে এই ঘটনা ঘটে। মৃত জাহাঙ্গীর আলম মেরুরচর  গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। সে দেওয়ানগঞ্জ একে মেমোরিয়াল ডিগ্রী কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র।
 
জানা যায়, বুধবার দুপুরে বাড়ির পাশে ধান ক্ষেতে পানি দিতে যায় জাহাঙ্গীর। এ সময় একটি বিষধর সাপ তার পায়ে কামুড় দেয়। জাহাঙ্গীরের ডাক চিৎকারে আশপাশের মানুষজন এসে তাকে বাড়িতে নিয়ে যায়। দ্রুত  হাসপাতালে না নিয়ে কবিরাজ দিয়ে ঝাড়ফুঁক করানো হয় জাহাঙ্গীরকে। বিকাল ৪ টার দিকে মারা যায় সে। 

এ ব্যাপারে মেরুরচর ইউপি সদস্য শাহীনুর রহমান শাহীন সত্যতা নিশ্চিত করে বলেন,বেলা ১২ টার দিকে জাহাঙ্গীরকে সাপে কামড়ায়। দ্রুত  হাসপাতালে না নিয়ে কবিরাজ ঝাড়ফুঁক করানো হয়। অনেক সময় অতিবাহিত হওয়ায় ৪ টার দিকে মারা যায় সে।

মেরুরচর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক বলেন,ঝাড়ফুঁক না করে যদি দ্রুত হাসপাতালে নেওয়া হতো তাহলে হয়তো অপচিকিৎসায় ছেলেটা মারা যেতো না। সচেতনতার অভাবেই এমনটা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image