• ঢাকা
  • শনিবার, ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ বিতর্কের জেরে ৭ মিনিটেই বন্ধ


ঢাকানিউজ২৪ ; প্রকাশিত: সোমবার, ০৬ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০:১৭ এএম
ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ বিতর্কের জেরে ৭ মিনিটেই বন্ধ
ব্রাজিল বনাম আর্জেন্টিনার ম্যাচ

নানা নাটকীয়তার সাক্ষী হয়ে থাকলো আজকের ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ। বাংলাদেশ সময় রাত ১টায় সাও পাওলোতে শুরু হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচটি। যে মঞ্চে এর আগে কখনও মুখোমুখি হয়নি দু'দল। কিন্তু করোনাভাইরাস নিয়ে বিতর্কের জেরে ম্যাচ শুরুর ৭  মিনিটের মধ্যেই থমকে গেল ব্রাজিল বনাম আর্জেন্টিনার ম্যাচ।.

ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তাদের দাবি, ইংল্যান্ড থেকে আসা আর্জেন্টিনার চারজন খেলোয়াড় করোনা সংক্রান্ত বিধিনিষেধ ভঙ্গ করেছেন।.

প্রতিবেদন অনুযায়ী,  সার্জিও রোমেরো, জিওভানি লো সেলসো, এমি বুয়েনদিয়া এবং এমিলিয়ানো মার্টিনেজকে ঘিরে যত বিতর্কের সূত্রপাত। তারা নাকি মিথ্যা কথা বলেছেন। তাই খেলার  ৭  মিনিটের মধ্যেই ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তাদের একাংশ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একাধিক সদস্যদের নিয়ে হানা দেন মাঠে। হুট করে মাঠে ঢুকে পড়েন রোমেরো, লো সেলসো এবং মার্টিনেজকে আটক করার জন্য।.

এই ঘটনাকে ঘিরে মাঠের মধ্যে ব্রাজিল এবং আর্জেন্টিনার খেলোয়াড়দের মধ্যে উত্তেজনা বাড়তে থাকে। কিছুক্ষণ পর মাঠ ছেড়ে টানেলে ঢুকে যান আর্জেন্টিনার খেলোয়াড়রা। ব্রাজিল ও আর্জেন্টিনার খেলোয়াড়রা স্বাস্থ্য কর্মকর্তাদের ঘিরে ধরার পর তারা কথা বলেন মেসি ও নেইমারের সঙ্গে। সেখানে সমস্যার সমাধান না হওয়ায় রেফারি কোপা আমেরিকার চ্যাম্পিয়নদের ড্রেসিং রুমে পাঠিয়ে দেয়।. .

ঢাকানিউজ২৪ /

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image