• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলে সিএনজি চালকের গলা কাটা মৃতদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩৩ পিএম
সিএনজি  চালকের মৃতদেহ উদ্ধার
মৃতদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলের কাকিয়া বাজার এলাকা থেকে এক সিএনজি অটো চালকের গলাকাটা মৃত দেহ উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

উদ্ধার হওয়া সিএনজি চালকের নাম মো: জামু মিয়া (৪৫), তিনি উপজেলার কালাপুর ইউনিয়নের সিরাজনগর গ্রামের শান্তি পাড়া এলাকার মৃত বারিক মিয়ার ছেলে।

শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ ( তদন্ত ) হুমায়ুন কবির জানান,এলকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মৃত দেহ উদ্ধার করি। ধারণা করা হচ্ছে ভোর রাতে কোন এক সময় অজ্ঞাত দুস্কৃতিকারীরা তাকে গলা কেটে হত্যা করেছে।

তিনি আরও জানান, তার পরিবারের সাথে আলাপ করে জানেন জামু মিয়া খুব ভোরে বাড়ি থেকে বেড়িয়ে আসেন। এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে মৃত জানু মিয়া সুদের ব্যবসাও করতেন।

মৃত জামু মিয়ার ভাতিজা জসিম আহমদ জানান, জামু মিয়া বর্তমানে সিএনজি অটো চালানো কমিয়ে বর্গা চাষী হিসেবে কৃষি কাজ করতেন। তিনি বিয়ে করেছেন ২টি। বর্তমানে ২য় বউ এর সাথে সংসার করতেন।

শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ শামীম অর রশিদ তালুকদার জানান, এ ব্যাপারে থানাতে  একটি হত্যা মামলা দায়ের করার  প্রস্তুতি চলছে এবং আসামীদের আটক করতে মাঠে নেমেছে পুলিশ।

মৃত জামু মিয়ার লাশ হাওরের রাস্তার পাশে এভাবে দেখতে ছিলো।।

ঢাকানিউজ২৪.কম / মো: জহিরুল ইসলাম/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image