• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিরাপ ও ফেনসিডিল সহ চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৪৫ পিএম
৩টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।
ফেনসিডিল সহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ায় ১৫০ বোতল এসকফ সিরাপ ও ১৫০ বোতল ফেনসিডিল সহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ১টি মোটর সাইকেল, ৩টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

শনিবার রাতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে বিজিবির সহায়তায় সদর উপজেলার সুলতানপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার বরিশল গ্রামের মোঃ রোমান মিয়া-(২৫), বিজয়নগর উপজেলার আমতলী গ্রামের মোঃ মামুন মিয়া- (২৮), আখাউড়া উপজেলার ছোট কুড়িপাইকা গ্রামের মোঃ মাসুম মিয়া-(২৪) ও একই উপজেলার হীরাপুর গ্রামের শাহারা খাতুন-(৩২)। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার সহকারি পরিচালক মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শনিবার রাতেই সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image