• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সেন্ট লুসিয়ায় পৌঁছলেন সাকিবের দল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩০ পিএম
সেন্ট লুসিয়ায় সাকিবরা
লুসিয়ায় সাকিবরা

নিউজ ডেস্ক: সাকিব আল হাসানের দল সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে অ্যান্টিগা থেকে দ্বিতীয় টেস্টের ভেন্যু সেন্ট লুসিয়ায় পৌঁছেছে। প্রথম ম্যাচে ৭ উইকেটে হেরে সিরিজে ১-০ তে পিছিয়ে আছে সফরকারীরা।

সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে ক্যারিবীয়দের বিপক্ষে দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে আগামী শুক্রবার (২৪ জুন)। সেই ম্যাচে মাঠে নামার আগে বুধবার ও আগামীকাল বৃহস্পতিবার নিজেদের ঝালিয়ে নেবেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

সময়টা এমনিতেই ভালো যাচ্ছে না তাদের। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ম্যাচে হারের আগে ঘরের মাঠে লঙ্কানদের সঙ্গেও টেস্ট সিরিজ হেরেছিল বাংলাদেশ। এবার ব্যর্থতাকে পেছনে ফেলে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় বাংলাদেশের।

দলের ব্যাটিং অর্ডারের শক্তি বাড়াতে প্রথম টেস্ট চলাকালীনই বাংলাদেশ থেকে উড়ে গেছেন ঘরোয়া ক্রিকেটে আলো ছড়ানো ডানহাতি উইকেটরক্ষক-ব্যাটসম্যান এনামুল হক বিজয়। দ্বিতীয় টেস্টের আগে ডাক পড়েছে বাঁহাতি পেসার শরিফুল ইসলামে। এদিকে কাঁধের ইনজুরি থেকে ফিরে আসার পর কোমরে ব্যথা ছিল তাসকিন আহমেদের। সেটাও এখন ভালো তাসকিনের। যার ফলে ২৪ তারিখ সকালে উইন্ডিজ যাবেন তিনি।

সাদা পোশাকে ড্যারেন স্যামি স্টেডিয়ামে এর আগে ২টি ম্যাচ খেলেছে বাংলাদেশ। ২০১৪ সালে খেলা সে ম্যাচে অবশ্য সুবিধা করতে পারেনি বাংলাদেশ। হারতে হয়ে ২৯৬ রানে বড় ব্যবধানে।

এর আগে ২০০৪ সালে যে টেস্ট খেলেছেন টাইগাররা, সে ম্যাচে জিততে না পারলেও ড্র করেছিল হাবিবুল বাশারের দল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image