• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইয়াবাসহ ধরা শ্রম প্রতিমন্ত্রীর ভাগ্নে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:১৯ এএম
রুপম
গ্রেফতার হওয়া শ্রমপ্রতিমন্ত্রীর ভাগ্নে

নিউজ ডেস্ক:  খুলনায় ইয়াবাসহ শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর ভাগ্নে আরিফুজ্জামান রূপমকে (২৪) গ্রেপ্তার করেছে জেলা প্রশাসন, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের যৌথ কমিটি টাস্কফোর্স। বুধবার (২৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দৌলতপুর আঞ্জুমান রোডের নার্গিস বেগমের বাড়িতে অভিযান চালিয়ে ১৮ পিস ইয়াবাসহ রূপমকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে পাঁচ মাসের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

তবে তাৎক্ষনিকভাবে জরিমানার টাকা প্রদান করায় ১৫ দিনের কারাদণ্ড মওকুফ করা হয়।

রূপমের মা নার্গিস বেগম শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ানের মেজো বোন। রূপমের বাবা শেখ কামাল উদ্দিন বাচ্চু এ তথ্য নিশ্চিত করেছেন।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মিজানুর রহমান জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নগরীর দৌলতপুরে আঞ্জুমান রোডে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় আরিফুজ্জামান রূপমকে ১৮ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হামিদা মুস্তফা ঘটনাস্থলে তাকে পাঁচ মাসের জেল, পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন। গ্রেপ্তারের সময় রূপম লুকানোর জন্য মাদক পাশের বাড়ির ছাদে ফেলে দেয়। উদ্ধারকারী টিম তল্লাশি করে মাদক উদ্ধার করতে সক্ষম হয়। রূপমের বাবা শেখ কামাল উদ্দিন বাচ্চু অভিযোগ করেন- এ ঘটনার পেছনে ষড়যন্ত্র আছে। তবে আমরা মাদকের সাথে কোনো আপোষ করছি না।

নির্বাহী ম্যাজিস্ট্রেট হামিদা মুস্তফা জানান, তাৎক্ষণিকভাবে জরিমানার টাকা পরিশোধ করায় তার ১৫ দিনের কারাদণ্ড মওকুফ করা হয়েছে। তবে পাঁচ মাসের সাজা বহাল থাকবে। রাতে তাকে কারাগারে নেওয়া হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / এসডি

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image