• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহের শহরতলীতে স্বামী- স্ত্রীর লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:২৯ পিএম
ময়মনসিংহের শহরতলীতে স্বামী- স্ত্রীর লাশ উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের শহরতলীর চুড়খাইয়ে এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতরা হলেন- চুরখাই কান্দাপাড়া গ্রামের আহাম্মদ আলীর ছেলে মো. জুলহাস (২৬) ও তার স্ত্রী মোছা. অঞ্জনা (২৪)। এ নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) বেলা ১১টার দিকে সদর উপজেলার চুড়খাই কান্দাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, অঞ্জনা গৌরীপুর উপজেলার খোদাবক্সপুর গ্রামের মো. সুরুজ আলীর মেয়ে। তিনি আজানান, প্রায় ৯ মাস আগে জুলহাস ও অঞ্জনার বিয়ে হয়। বর্তমানে অঞ্জনা ৪ মাসের অন্তস্বত্ত্বা। তাদের দু'জনের দ্বিতীয় বিয়ে এটি। গত ১৪ আগষ্ট রাতের খাওয়া শেষে তারা ঘুমিয়ে পড়ে। কিন্তু আজ সকালে ঘরের দরজা না খোলায় সন্দেহ হয় বাড়ির লোকজনের। পরে হাফ বিল্ডিং ঘরের টিন সরিয়ে দরজা খুলে দুজনের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় তারা। এসময় দেখা যায় স্বামীর মরদেহ ঝুলছিল ওড়নায় এবং স্ত্রীর মরদেহ পড়েছিল খাটের ওপর।  

তিনি বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীকে শ্বাস রোধে হত্যার পর স্বামী নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে কেন বা কী কারণে তারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। বিস্তারিত তদন্ত শেষে জানানো হবে।  

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image