• ঢাকা
  • বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভৈরবে দেড় যুগ পর ছাত্রলীগের কমিটি গঠন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:০৯ পিএম
স্বাক্ষরিত পত্রে ১ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে
নতুন কমিটির সদস্যরা

সোহানুর রহমান (সোহান), ভৈরব (কিশোরগঞ্জ)  প্রতিনিধি:  দীর্ঘ ১৭ বছর পর ভৈরবে ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। গত ২১ সেপ্টেম্বর মঙ্গলবার বাংলাদেশ ছাত্রলীগ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান স্বাক্ষরিত পত্রে ১ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।.

পত্রে উল্লেখ করা হয়, সাংগঠনিক গতিশীলতা না থাকা এবং মেয়াদোত্তীর্ণ হওয়ায় ভৈরব উপজেলা শাখা ছাত্রলীগ এবং পৌর শাখা ছাত্রলীগ এর কমিটি বিলুপ্ত হলো। নব কমিটিতে ভৈরব উপজেলা ছাত্রলীগ এর সভাপতি আমির হামজা, সাধারণ সম্পাদক মোঃ রিয়াদ মিয়া, অপরদিকে পৌর ছাত্রলীগ এর সভাপতি হলেন সালেম রহমান মিকদাত এবং সাধারণ সম্পাদক এমদাদুল হক ইমন।  এ খবর প্রকাশের পর নব গঠিত ছাত্রলীগের নেতৃবৃন্দ গত মঙ্গলবার রাতে আনন্দ মিছিল নিয়ে শহরস্থ দলীয় অফিসে এসে মিষ্টি বিতরণ করে।.

বৃহস্পতিবার বিকালে শহরের সরকারি কে বি পাইলট মডেল হাই স্কুল থেকে আনন্দ শোভাযাত্রা বের হবে বলে নেতৃবৃন্দ জানায়। .

ভৈরব উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া বলেন, বর্তমান কমিটি যেন দলীয় শৃংখলা মেনে দায়িত্বভার পালন করে, এ আশা করছি। নব কমিটি পেয়ে কর্মীগণের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে এবং দীর্ঘদিনের অপেক্ষার অবসান  হলো। দলীয় সূত্রে জানা গেছে, গত ২০০৪ সালের ৬ জুন উপজেলা ছাত্রলীগের সম্মেলন হয়েছিল। অপর দিকে ২০০০ সালে পৌর ছাত্রলীগের আহŸায়ক কমিটি গঠন করা হয়েছিল।  . .

ঢাকানিউজ২৪.কম / সোহানুর রহমান (সোহান)

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image