• ঢাকা
  • শুক্রবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপির আন্দোলন ভুয়া, তারেক রহমানের নেতৃত্বে আতঙ্কিত: ওবায়দুল কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৫৩ পিএম
বিএনপির, আন্দোলন ভুয়া, তারেক রহমানের, নেতৃত্বে আতঙ্কিত, ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলন ভুয়া এবং তাদের আতঙ্কের নাম তারেক রহমান। তিনি বলেন, লন্ডন থেকে তারেক রহমান নতুন নেতৃত্ব পাঠিয়ে আন্দোলনের নির্দেশ দেন। 

শনিবার (২৯ জুন) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, “বাংলাদেশের জনগণের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় আওয়ামী লীগ অগ্রণী ভূমিকা পালন করছে। আমরা মৃত্যুর মিছিলে দাঁড়িয়ে জীবনের জয়গান গাই এবং ধ্বংসস্তূপের ওপর সৃষ্টির পতাকা উড়াই। আমাদের শিকড় বাংলাদেশের মাটির গভীরে।”

তিনি গণমাধ্যমকে জানান, “আমরা বছরব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছি। গতকাল সাইকেল র‍্যালি করেছি, কিন্তু বিএনপি কিছু করেনি। আমাদের কেন্দ্র থেকে ইউনিয়ন পর্যন্ত কর্মসূচি পালন করা হবে এবং আগস্ট মাসের পরে জেলা পর্যায়ে সমাবেশ অনুষ্ঠিত হবে, যেখানে শেখ হাসিনা বক্তব্য রাখবেন।”

সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image